আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শাকিবের নতুন ইনিংস শুরু, সবুজ মাঠের নায়ক এ বার রুপোলি পর্দায় !!

পারিবারিক কারণের জন্য বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান আইপিএল খেলতে আসেননি। বাঁহাতি অলরাউন্ডার বাংলাদেশেই আছেন। বৃহস্পতিবার নতুন ইনিংস শুরু করেছেন। শাকিবকে এতদিন মাঠে দেখা যেত। ...

Updated on:

পারিবারিক কারণের জন্য বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান আইপিএল খেলতে আসেননি। বাঁহাতি অলরাউন্ডার বাংলাদেশেই আছেন। বৃহস্পতিবার নতুন ইনিংস শুরু করেছেন। শাকিবকে এতদিন মাঠে দেখা যেত। ভক্তদের সামনে নতুন শাকিব পর্দায় আসবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাংলা নববর্ষের ঠিক আগেই শাকিব ভক্তদের নতুন উপহার দিলেন। সম্প্রতি তিনি অভিনয় জগতে পা রেখেছেন। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাকিবের অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’। প্রথম দিনই শাকিবের অভিনীত ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’ বহু মানুষ দেখেছেন। তার গুণমুগ্ধরআ ক্রিকেটারের অভিনয়ের প্রশংসা করেছেন। তার ভক্তকুল উচ্ছ্বসিত হয়েছেন প্রিয় ক্রিকেটারের কাছ থেকে নতুন উপহার পেয়ে।

অভিনয় করাই শুধু নয়, বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার হলেন স্বল্প দৈর্ঘ্যর ছবিটির অন্যতম প্রযোজক। কেমন অভিনেতা শাকিব? কার্যত এই প্রশ্নটা গুরুত্ব হারিয়েছে। এবার বাস্তবের হিরো পর্দাতে। অভিনেতা শাকিব একদম উলটপুরাণ। ভক্তরা মুখিয়ে থাকেন ‘রিলে’র নায়কদের ‘রিয়েলে’ দেখার জন্য। আর এখন তারা ‘রিয়েল’ নায়ককে ‘রিলে’ দেখতে চাইছেন।

স্বল্পদৈর্ঘ্যের ছবিটির মাধ্যমে শাকিব সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছেন। অবশ্য শাকিব বিনোদনের দুনিয়ায় একদম নতুন নয়। আগেও তিনি কয়েকটি ক্ষেত্রে বিনিয়োগ করেছিলেন। কিন্তু তাকে এই প্রথম অভিনয় করতে দেখা গেল। তাই প্রবল উৎসাহ তৈরি হয়েছে শাকিবের অভিনীত ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’ নিয়ে। নববর্ষের কিছুদিন পরেই ঈদ আছে। সব মিলিয়ে বাংলাদেশে বেশ কয়েকদিন ছুটি রয়েছে। এমন উৎসবের মরশুমে শাকিবের নতুন উপহার পেয়ে সকলে খুশি।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়কের আইপিএল খেলার কথা ছিল। ব্যক্তিগত কারণের জন্য তিনি কলকাতার হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। পরিবারের সাথে ঢাকায় তিনি উৎসবের মরশুম কাটাতে চান।

About Author