আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

একটি শাড়ির দাম ৮ লাখ! ২০০ শাড়ি অর্ডার করেছেন ডোনা গাঙ্গুলী, শুনে চক্ষুচড়কগাছ সৌরভের !!

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ক্রিকেট জগৎ মাতিয়ে রেখেছিলেন নিজের খেলার মাধ্যমে। বর্তমানে বিশ্বের সবথেকে ধনী ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে ...

Updated on:

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ক্রিকেট জগৎ মাতিয়ে রেখেছিলেন নিজের খেলার মাধ্যমে। বর্তমানে বিশ্বের সবথেকে ধনী ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে সৌরভ গাঙ্গুলী নিযুক্ত রয়েছেন। তাছাড়া সৌরভ গাঙ্গুলী পশ্চিমবঙ্গের সেরা টিভি চ্যানেল জি বাংলার সঞ্চালক হিসাবে কর্মরত রয়েছেন। ‘দাদাগিরির’ প্রধান আকর্ষণ হলেন তিনি। তার অনুরাগীরা তাকে শনিবার এবং রবিবার টিভির পর্দায় দেখার জন্য মরিয়া হয়ে ওঠে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে দিন দাদাগিরি প্রেমিকরা আলাদা আকর্ষণ উপভোগ করল। দাদাগিরির মঞ্চে শাড়ির দাম শুনে মহারাজের চক্ষু চড়কগাছ হয়ে গেল। সম্প্রতি, নদীয়ার ফুলিয়ার শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক ‘দাদাগিরি’তে হাজির ছিলেন। জানান, একটি ৮ লাখ টাকার শাড়ি তার কাছে আছে। সৌরভের উত্তর শুনে অবাক, ‘এত দামি শাড়ি মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া আর কেউ পরে না।’ বীরেন কুমার বসাক জবাবে বললেন,প্রোডাকশন হওয়ার সাথে সাথে এই রকম শাড়ি বিক্রি হয়ে যায়। বাইরের নানা দেশে-রাজ্যে, ফ্যাশন শো-তে শাড়ি যায়। ফিল্ম স্টারদের কাছে তার শাড়ির ভীষণ চাহিদা আছে।

এরপর সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিজের শাড়ির কিছু কালেকশন দেখান তিনি। সাথে সেই ৮ লাখের শাড়িটিও দেখান। দু’বছর সময় লেগেছিল শাড়িটি তৈরি করতে। সেখানে সুতো দিয়ে গণেশ দেবতার নানা রূপ বোনা হয়েছে। বীরেনবাবু জানিয়েছেন, ৮ লাখ টাকা দাম ওঠার পরেও তিনি বিক্রি করেননি। সাথে মঞ্চে দাদার হাতে সৌরভ গাঙ্গুলীর ছবি বোনা একটি ওয়ালহ্যাঙ্গিংও তুলে দেন।

এরপর ওই শাড়ি নির্মাতা বীরেন কুমার বসাক বললেন, ‘তার কাছে মিসেস গাঙ্গুলী ফোন করেছিলেন। তার সঙ্গে তিনি কথা বলেছেন। নাচের স্কুলের জন্য ডোনা গাঙ্গুলী ২০০ টি শাড়ির অর্ডার দিয়েছেন।’ যদিও বীরেন বসাক জানিয়েছিলেন যে তিনি একসাথে সেই শাড়ি ডেলিভারি দিতে পারবেন না। সৌরভ গাঙ্গুলী এই কথা শোনার পর বললেন, ‘আপনি আমার কাছে ফোন করবেন যেদিন শাড়ি ডেলিভারি করতে আসবেন।’

About Author