আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : ‘আইপিএলে নেওয়াই উচিত হয়নি!’ শাকিবকে নিয়ে সমাজমাধ্যমে তুমুল সমালোচনা, কটাক্ষ !!

শাকিব আল হাসান আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। তিনি এবার কলকাতার হয়ে আইপিএল খেলবেন না। ঘোষণাটি আনুষ্ঠানিক ঘোষণা না হলেও এই খবরটি চূড়ান্ত। তবে এই ...

Updated on:

শাকিব আল হাসান আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। তিনি এবার কলকাতার হয়ে আইপিএল খেলবেন না। ঘোষণাটি আনুষ্ঠানিক ঘোষণা না হলেও এই খবরটি চূড়ান্ত। তবে এই খবর প্রকাশে আসার পরই শাকিব তীব্র সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েছেন। সমাজ মাধ্যমে কলকাতার সমর্থক এবং ক্রিকেটপ্রেমীরা তার সিদ্ধান্তে প্রবল বিরোধিতা করেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সোমবার রাতে জানা গিয়েছে যে শাকিব এবারের আইপিএল থেকে নাম তুলতে চেয়েছেন। না খেলার জন্য তাকে কলকাতাও প্রস্তাব পাঠিয়েছে। এক সমর্থক এই খবর শুনে লিখেছেন, “এতে কেকেআরের সমস্যা আরো বেড়ে গেল। এবার সেটাই অলৌকিক হতো যদি দশম স্থানের উপরে উঠতে পারতো।” আরো একজন লিখেছেন, “যেসব ক্রিকেটারদের দায়বদ্ধতা নেই আইপিএলে তাদেরকে নেওয়া উচিত নয়।”

লাল-হলুদ জার্সি কোচ পাকা করে ফেলল, ইস্টবেঙ্গল নিয়ে আসছে আইএসএলের সফলতম প্রশিক্ষককে, আরো এক ধাপ এগিয়ে এক সমর্থক লিখেছেন, “ওকে আইপিএলে নেওয়াই উচিত হয়নি? দ্বিতীয়ার্ধে ওকে কেন নিলামে তোলা হলো?” সপ্তর্ষি চৌধুরী নামে এক সমর্থক লিখেছিলেন, “অপেশাদারিত্বের চূড়ান্ত।” রসলিন নামের এক সমর্থক লিখেছেন, “ভারতের নয়, এতে বাংলাদেশের ক্রিকেটের বড় ক্ষতি হলো। আইপিএলের রাস্তা ভবিষ্যতে বন্ধ হয়ে যেতে পারে।” এক সমর্থক কটাক্ষ করে লিখেছেন, “সামনে বোধহয় শাকিবের ঘনিষ্ঠ বন্ধুর বিয়ে আছে। ও আইপিএলে আসছে না সেখানে যাবে বলে।”

গত নিলামে শাকিবকে প্রথমবার কেউ নেয়নি। দ্বিতীয়বার কলকাতা তাকে তুলে নিয়েছিল দেড় কোটি টাকায়। একটা আলাদা সম্পর্ক ছিল অতীতে এই দলের হয়ে খেলায়। তবে সেই সম্পর্ক শাকিবের সিদ্ধান্তে কতটা মজবুত থাকবে তা নিয়ে প্রশ্ন রয়েছে।

About Author