আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আমেদাবাদে তৃতীয় T20 ম্যাচে সংবর্ধনা দেওয়া হয়েছিল বিশ্বকাপজয়ী ১৫ তরুণীকে, উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকার !!

টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে আগামীকাল ভারত(India) এবং নিউজিল্যান্ড(New Zealand) মুখোমুখি হবে গুজরাটের আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সিরিজ নির্ণায়ক ম্যাচ এই ম্যাচটি। স্বাভাবিকভাবে ...

Updated on:

টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে আগামীকাল ভারত(India) এবং নিউজিল্যান্ড(New Zealand) মুখোমুখি হবে গুজরাটের আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সিরিজ নির্ণায়ক ম্যাচ এই ম্যাচটি। স্বাভাবিকভাবে দুই দলের কাছেই এই ম্যাচের গুরুত্ব রয়েছে। এছাড়াও এই ম্যাচটি একটি বিশেষ কারণের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দল সদ্য সমাপ্ত মহিলাদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছে। আগামীকাল ভারত বনাম নিউজিল্যান্ড তৃতীয় ম্যাচ দেখার জন্য সেই বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের ১৫ জন সদস্যকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে সংবর্ধনা দেওয়া হবে এই বিশ্বজয়ী ভারতীয় তরুণীদের। স্বয়ং ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) সংবর্ধনা দেবেন।

ইতিমধ্যে বিশ্বকাপ জয়ী ১৫ সদস্যের দলকে ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ আমন্ত্রণ জানিয়েছেন ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় ম্যাচে আসার জন্য এবং তিনি জানিয়েছেন এই প্রত্যেক ক্রিকেটারকে এই ম্যাচ চলাকালীন বিশেষভাবে পুরস্কৃত করা হবে।

জয় শাহ টুইট করে লিখেছেন, “এটি অত্যন্ত আনন্দের সঙ্গে শেয়ার করছি যে আগামী ১ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:৩০ টায় ভারতরত্ন শচীন টেন্ডুলকার এবং বিসিসিআই কর্মকর্তারা সংবর্ধনা দেবেন ভারতের বিশ্ব চ্যাম্পিয়ন অনূর্ধ্ব ১৯ মহিলা দলকে। তাদেরকে সম্মান জানানো হবে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।”

বিশ্বকাপ জিতে ভারতের মাটিতে মঙ্গলবার ভারতের অনূর্ধ্ব ১৯ মহিলা দল পা রাখবে। আর তারপরেই বুধবার তারা আমেদাবাদ উড়ে যাবে। ভারত- নিউজিল্যান্ড টি টোয়েন্টি সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে সকলে সেখানে গিয়ে উপস্থিত থাকবেন। সেখানেই বিসিসিআই বিশেষভাবে তাদের সংবর্ধনা দেবে।

About Author