আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘গ্যালারি শুধু সূর্য-সূর্য-সূর্য চিৎকার’! সেঞ্চুরি করা মিস্টার ৩৬০ ডিগ্রিকে ড্রেসিংরুমের শুভেচ্ছা জানানোর ভাইরাল ভিডিও দেখুন !!

প্রথম ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হওয়ার পর নিউজিল্যান্ড ও ভারত সিরিজের দ্বিতীয় ম্যাচ ওভালে অনুষ্ঠিত হলো। বিশ্বকাপের পর সূর্য কুমারের ব্যাটিং ঝড় নিউজিল্যান্ডের বিরুদ্ধেও অব্যাহত ...

Updated on:

প্রথম ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হওয়ার পর নিউজিল্যান্ড ও ভারত সিরিজের দ্বিতীয় ম্যাচ ওভালে অনুষ্ঠিত হলো। বিশ্বকাপের পর সূর্য কুমারের ব্যাটিং ঝড় নিউজিল্যান্ডের বিরুদ্ধেও অব্যাহত রইল। এই ম্যাচে ভারত টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে একের পর এক ভারতীয় ব্যাটসম্যানরা পরাস্ত হলে সূর্য কুমার যাদব একাই ব্যাট হাতে তাণ্ডব চালায়। শুরু থেকেই তার ব্যাটিং ঝড় দেখা গেল।

হ্যাঁ, সূর্য কুমার এই ম্যাচে ৪৯ বলে নিজের সেঞ্চুরি পূরণ করেন এবং ১১১ রানের বিস্ফোরণ ইনিংস খেলেন ৫১ বলে। তার ২০০ উপরে ব্যাটিং স্ট্রাইক রেট ছিল। ভারত কুড়ি ওভারে তার ইনিংস এর উপর ভর করে ১৯১ রান তোলে ৬ উইকেট হারিয়ে। দর্শকরা সকলেই তার ইনিংস দেখে মুগ্ধ হয়েছেন।

১১১ রানের অপরাজিতা ইনিংস টি এই ম্যাচে ছিল সবথেকে আকর্ষণীয়। যখন ম্যাচের শেষ পর্যন্ত খেলে তিনি প্যাভিলিয়নে ফিরে আসেন তখন অন্যভাবে স্বাগত জানালেন গ্যালারি ভরা দর্শক। এরপর তিনি মাঠ ছেড়ে যখন ড্রেসিংরুমের দিকে যাচ্ছিলেন তখন ভক্ত থেকে শুরু করে টিম ম্যানেজমেন্ট সবাই স্বাগত জানিয়েছেন। ভাইরাল হচ্ছে তার একটি ভিডিও। আসুন সেই ভাইরাল ভিডিও আপনিও দেখে নিন।

ভিডিওতে দেখা যাচ্ছিল, ব্যাট উঁচিয়ে খেলার শেষে ড্রেসিংরুমের দিকে সূর্য কুমার ফিরে আসছিলেন। স্টেডিয়ামে সেই সময় ভরা দর্শকের করতালি এবং পুরো স্টেডিয়াম জুড়ে সূর্য-সূর্য ডাক ছিল এক অন্যরকম পরিবেশ। তারপর ড্রেসিংরুমে ফিরে আসতেই জড়িয়ে ধরে সূর্যকে তার স্মরণীয় হয়ে থাকবে বাকি ক্রিকেটারদের সেঞ্চুরি শুভেচ্ছা।

আপনাকে আমরা বলি, টিম সাউদিও এই ইনিংসের শেষ ওভারে রেকর্ড করেছেন ভারতের বিরুদ্ধে হ্যাটট্রিক করে। দ্বিতীয়বারের জন্য টিম সাউদি হ্যাটট্রিক করলেন। ভারত এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৯১ রান তোলে। নিউজিল্যান্ড জবাবে ব্যাট করতে নেমে তাদের ইনিংস শেষ করে দেয় ১২৬ রানে। ম্যাচ ৬৫ রানে জিতে ভারত সিরিজের ১-০ ব্যবধানে এগিয়ে যায়। এই দিন সূর্য কুমার যাদব ম্যাচের সেরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
About Author