আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পন্থ নাকি সঞ্জু? কাকে T20 বিশ্বকাপে সুযোগ দেওয়া উচিত, জানালেন যুবরাজ সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ২ জুন থেকে শুরু হবে T20 বিশ্বকাপ 2024। এই আসন্ন মেগা ইভেন্টের জন্য ভারত সহ সমস্ত ২০ টি দল তাদের স্কোয়াড নির্বাচন করেছে। অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং ঋষভ পন্তকে (Rishabh Pant) অন্তর্ভুক্ত করেছে, যারা IPL 2024-এ ভাল পারফরম্যান্স দেখিয়েছিল, টিম ইন্ডিয়াতে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ICC-র সাথে কথা বলার সময়, যুবরাজ সিং (Yuvraj Singh) T20 বিশ্বকাপ 2024 এর বিষয়ে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বিষয়ে তার মতামত দিয়েছেন। উদ্বোধনী জুটিতে বিরাট কোহলি (Virat Kohli) এবং উইকেটকিপিংয়ের দৌড় নিয়ে আলোচনার বিষয়ে তিনি একটি বড় বক্তব্য দিয়েছেন।

প্রথমে ওপেনিং জুটি নিয়ে কথা বলতে গিয়ে যুবরাজ বলেন, “আমি মনে করি রোহিত এবং জয়সওয়ালের ইনিংস ওপেন করা উচিত। T20 আন্তর্জাতিকে, বিরাট কোহলি তিন নম্বরে ব্যাট করতে আসে এবং এটাই তার ব্যাটিং পজিশন। এর পরে সূর্যকুমার যাদব ৪ নম্বরে এবং তারপরে আপনার আরও কিছু বড় নাম রয়েছে।

Team India , T20 World Cup 2024
Team India

যুবরাজ সিং (Yuvraj Singh) বলেছেন যে তিনি বাঁহাতি ব্যাটসম্যানদের বেশি অগ্রাধিকার দিতে চান। এমন পরিস্থিতিতে তিনি উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে ঋষভ পন্তকে প্লেইং ইলেভেনে অন্তর্ভুক্ত করতে চান।

তিনি বলেন, “আমি ব্যাটিং করার সময় দলে আরও বেশি করে বাঁ হাত এবং ডান হাতের কম্বিনেশন দেখতে চাই। এ কারণে প্রতিপক্ষ দলের বোলারদের বিপাকে পড়তে হয়। এমন পরিস্থিতিতে আমি ঋষভ পন্তের সঙ্গে যাব। সঞ্জুও দুর্দান্ত ফর্মে আছে, কিন্তু ঋষভ পন্ত একজন বাঁ-হাতি, এবং আমি মনে করি ঋষভ পন্তের ভারতের জন্য ম্যাচ জেতার অনেক সম্ভাবনা রয়েছে। যা তিনি আগেও দেখিয়েছেন।”

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বড় ঘোষণা করলো ICC, টিকিটের মূল্য লাখ লাখ টাকা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.