আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বড় ঘোষণা করলো ICC, টিকিটের মূল্য লাখ লাখ টাকা !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এ ৯ জুন ভারত ও পাকিস্তানের মধ্যে দুর্দান্ত ম্যাচ খেলার জন্য অপেক্ষা করছে। দুই দলের মধ্যকার এই ম্যাচটি হবে নিউইয়র্কে। যখনই কোন অনুষ্ঠানে উভয় দল একে অপরের মুখোমুখি হয়, সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা দুর্দান্ত ক্রিকেট উপভোগ করে। এই সময়ের মধ্যে, 2024 T20 বিশ্বকাপে খেলার ম্যাচগুলির টিকিটের দাম লক্ষে পৌঁছেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও পাকিস্তানের ম্যাচটি ৯ জুন T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) গ্রুপ এ লিগের ম্যাচে খেলা হবে। ১৪ অক্টোবর আহমেদাবাদে খেলার পর 2023 বিশ্বকাপে উভয় দলই প্রথমবারের মতো একে অপরের মুখোমুখি হবে। T-20 ফরম্যাটে, মেলবোর্নের মাঠে অনুষ্ঠিত ঐতিহাসিক ম্যাচের পর 2022 সালের T-20 বিশ্বকাপে তাকে প্রথমবারের মতো খেলতে দেখা যাবে।

এ সময় ৯ জুন অনুষ্ঠিতব্য ম্যাচের টিকিটের দাম বাড়িয়েছে ICC। এই ম্যাচের শুরুর টিকিটের দাম রাখা হয়েছে ৩০০ ডলার, প্রায় ২৫০০০ ভারতীয় রুপি। যেখানে ডায়মন্ড ক্যাটাগরির টিকিটের দাম ২০০০ মার্কিন ডলার এবং ভারতীয় রুপিতে ১৬.৬৫ লক্ষ টাকা।

Team India, T20 World Cup 2024
Team India

প্রাক্তন IPL চেয়ারম্যান ললিত মোদি 2024 সালের T-20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মেগা ম্যাচের টিকিটের দাম দেখে আইসিসি-তে ক্ষুব্ধ হয়েছিলেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ তার অফিসিয়াল অ্যাকাউন্টে তার বিরক্তি প্রকাশ করে তিনি বলেন,

“ICC ভারত-পাকিস্তান ম্যাচের জন্য ২০,০০০ ডলারে ডায়মন্ড বিভাগের টিকিট বিক্রি করছে। আমেরিকায় বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে খেলাধুলার প্রচার ও ভক্তদের সম্পৃক্ত করার জন্য, লাভের জন্য নয়।”

ভারত ও পাকিস্তানের মধ্যে মেগা ম্যাচে ৯ জুন খেলা হবে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের উপরে হাত রয়েছে বলে মনে করা হয়। অতীতে আয়ারল্যান্ডের মতো দুর্বল দলের কাছে হারের মুখে পড়তে হয়েছে পাকিস্তান দলকে। ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার ম্যাচ জেতার সম্ভাবনা বেশি বলে মনে হচ্ছে কারণ ভারতীয় দলের অনেক খেলোয়াড় দুর্দান্ত ফর্মে রয়েছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই নিজেদের ভুল শোধরাবে BCCI, দলে জায়গা পেতে পারেন রিঙ্কু সিং !!
About Author

Leave a Comment

2.