আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“তিনিই সবার সেরা…” গৌতম গম্ভীরকে ভারতের কোচ হওয়ার পরামর্শ দিলেন পাকিস্তানের এই কিংবদন্তি ক্রিকেটার !!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: IPL 2024 এর কোয়ালিফায়ার-১ জয়ের পর, শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দল ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছে। এর পাশাপাশি দলের মেন্টর গৌতম গম্ভীরও (Gautam Gambhir) আলোচনার বিষয় হয়ে উঠেছেন, দলের পারফরম্যান্সে তাঁর অবদানের কথাও বলা হচ্ছে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসাবে গৌতম গম্ভীরের নাম সবচেয়ে এগিয়ে রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) প্রধান কোচ করা নিয়ে বড় বক্তব্য দিলেন প্রাক্তন পাকিস্তানি কিংবদন্তি। 2024 সালের T-20 বিশ্বকাপের পর ২ জুন থেকে শুরু হওয়া ভারতীয় দলের বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid ) মেয়াদ এখন শেষ হবে। এমন পরিস্থিতিতে ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ নির্বাচনের প্রক্রিয়া শুরু করেছে BCCI।

এই সময়ে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার জন্য ভারতীয় অভিজ্ঞ গৌতম গম্ভীরের নাম সামনে রয়েছে বলে খবর পাওয়া গেছে। প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীরের প্রধান কোচ হওয়া প্রসঙ্গে পাকিস্তানের সাবেক কিংবদন্তি ওয়াসিম আকরাম (Wasim Akram) একটি স্পোর্টস ওয়েবসাইটের সাথে আলাপকালে বলেছেন,

Gautam Gambhir And Wasim Akram
Gautam Gambhir And Wasim Akram

“আমার মতে, গৌতম গম্ভীর সেরা প্রার্থী, এখন পুরো বিষয়টি তার উপর নির্ভর করে যে তিনি এটি গ্রহণ করেন কি না। অনেক সময় লেগে যাওয়ায় তিনি এখন রাজনীতি ছেড়ে দিয়েছেন। তিনি একজন বুদ্ধিমান ব্যক্তি, তিনি জানেন রাজনীতিতে অনেক সময় লাগে।”

IPL 2024-এর কোয়ালিফায়ার ১-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৮ উইকেটের জয় নিবন্ধনের মাধ্যমে কলকাতা নাইট রাইডার্স ফাইনালে প্রবেশ করেছে। এই সময়ে, ভক্ত এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞ বিশ্বাস করেন যে দলে মেন্টরের ভূমিকা পালন করা গৌতম গম্ভীরও দলকে প্লে অফে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বড় অবদান রেখেছেন। ভক্তরা বলছেন, তার নির্দেশনায় দল আরও ভালো পারফর্ম করছে বলে মনে হচ্ছে।

গৌতম গম্ভীরের পাশাপাশি চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং, প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং এবং প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার T-20 বিশ্বকাপ 2024-এর পরে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হবেন। আশিস নেহরা এবং ভিভিএস লক্ষ্মণের নামও খবরে রয়েছে। বলা হচ্ছে, এই খেলোয়াড়দের মধ্যে যেকোনো একজন ভারতীয় দলের প্রধান কোচ হতে পারেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.