আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: ভক্তদের জন্য এলো বড় দুঃসংবাদ, পেশীর সমস্যায় ভুগছেন MS ধোনি, শীঘ্রই চিকিৎসার জন্য যাবেন লন্ডনে !!

Updated on:

WhatsApp Group Join Now

MS Dhoni: গত ১৮ মে RCB-এর কাছে হেরে IPL 2024 প্লে-অফের রেস থেকে বাদ পড়েছে CSK৷ ভক্তদের হৃদয়ের ক্ষতগুলি এখনও পুরোপুরি সেরে ওঠেনি, আর ইতিমধ্যেই তাদের জন্য আরেকটি খারাপ খবর এসেছে৷ বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে খবর হল এমএস ধোনি (MS Dhoni) খুব গুরুতর অসুস্থতায় ভুগছেন এবং তিনি শীঘ্রই তার চিকিৎসার জন্য লন্ডনে যেতে পারেন। এই খবর সামনে আসার পর তার জন্য দোয়া করছেন তার লাখো ভক্তরা।

IPL-এর এই মরসুমে, মাহিকে (MS Dhoni) তার পুরানো বিস্ফোরক স্টাইলে ব্যাট করতে দেখা গেছে কিন্তু একই সাথে, পেশীতে স্ট্রেনের কারণে ব্যথাও তার চলাফেরা স্পষ্টভাবে দৃশ্যমান ছিল।

যাইহোক, মাহি ব্যথা উপেক্ষা করে প্রতিটি ম্যাচে শুধু উইকেটই রাখেননি, ব্যাট দিয়ে রানও করেছেন। কিন্তু CSK-এর সিজন থেকে বেরিয়ে যাওয়ার পরে, এটি এখন প্রকাশ্যে আসছে যে ধোনি পুরো মরসুমে পেশী ছেঁড়া সমস্যায় ভুগছিলেন এবং তিনি এখন এই রোগের চিকিৎসার জন্য লন্ডনে যেতে পারেন।

Ms Dhoni
Ms Dhoni

১৮ মে, যখন ধোনি চিন্নাস্বামী স্টেডিয়ামে যশ দয়ালের বলে একটি বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাচ্ছিলেন, তখন তার অবসরের আলোচনা শুরু হয়েছিল। তবে এখন তার অবসর নিয়ে একটি বড় আপডেটও আসছে। খবরে বলা হয়েছে, ধোনি লন্ডনে চিকিৎসা শেষে ফিরে এলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

তাই এটা বলা যেতে পারে যে, ধোনি যদি পেশীর স্ট্রেন থেকে দ্রুত সেরে ওঠেন এবং খেলার জন্য পুরোপুরি ফিট হয়ে ওঠেন, তাহলে তিনি পরের সিজনেও খেলতে পারবেন। কিন্তু ধোনি যদি শীঘ্রই সেরে উঠতে না পারেন, তাহলে এমন পরিস্থিতিতে তিনি হয়তো অবসরের ঘোষণা করবেন।

মহেন্দ্র সিং ধোনি, যিনি ক্যাপ্টেন কুল নামে পরিচিত, বিশ্বের সেরা অধিনায়কদের মধ্যে গণ্য করা হয়। তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস দল পাঁচবার IPL চ্যাম্পিয়ন হয়েছে। এই মরসুমে, মাহিকে তার পুরানো স্টাইলে দেখা গেছে, ধোনির ব্যাটিং একই পুরানো শক্তি দেখিয়েছে যার জন্য তিনি একসময় পরিচিত ছিলেন।

RCB-র বিরুদ্ধে খেলা শেষ ম্যাচে শেষ করতে না পারলেও সামগ্রিকভাবে এই মরসুম ধোনির জন্য খুব ভালো ছিল। এই মৌসুমে, ধোনি ১৪ ম্যাচে ২২০.৫৫ স্ট্রাইক রেটে ১৬১ রান করেছেন এবং তার সর্বোচ্চ স্কোর ছিল ৩৭ রান। এছাড়াও উইকেটের পিছনে, ৪২ বছর বয়সী ধোনিকে খুব সক্রিয় এবং সতর্ক দেখাচ্ছিল।

আরও পড়ুন। Team India: VVS লক্ষণ নয়, MS Dhoni’র পরম মিত্র হতে চলেছেন টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.