আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Harbhajan Singh: “ঢুকতে গেলে দরজা ভেঙে…” এই তরুণ খেলোয়াড়ের ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং, শীঘ্রই প্রবেশ করবেন টিম ইন্ডিয়াতে !!

Updated on:

WhatsApp Group Join Now

Harbhajan Singh: প্রতি বছর অনেক তরুণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাদের পারফরম্যান্স দিয়ে ভক্তদের হৃদয় ও মনে তাদের ছাপ রেখে যেতে সফল হয়। এবারও কিছু হয়েছে। অনেক তরুণ তাদের প্রতিভা দিয়ে টিম ইন্ডিয়ার দরজায় কড়া নাড়ছে। বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে আইপিএল তরুণ খেলোয়াড়দের টিম ইন্ডিয়াতে জায়গা করে নেওয়ার জন্য শর্টকাট হয়ে উঠেছে। এই ধারাবাহিকতায়, প্রাক্তন ভারতীয় অভিজ্ঞ স্পিনার হরভজন সিং একজন তরুণ খেলোয়াড় সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন যিনি আইপিএল 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৪৩ বছর বয়সী হরভজন সিং স্টার স্পোর্টসের সাথে কথা বলার সময় সানরাইজার্স হায়দ্রাবাদের তরুণ খেলোয়াড় অভিষেক শর্মার প্রশংসা করেছেন। তারা বলেছিল, “এই প্লেয়ারটি আর টিম ইন্ডিয়ার দরজায় কড়া নাড়ছে, কিন্তু ভেঙে দিচ্ছে। এখন তারা ভাঙার জন্য প্রস্তুত। দরজা খুলতে চলেছে। পুরো মৌসুমে সে যেভাবে ব্যাটিং করেছে, আমার মনে হয় না কোনো তরুণ এত ভালো খেলেছে। এই মরসুম অভিষেকের নামে হয়েছে।”

Harbhajan Singh
Harbhajan Singh

ভাজ্জি আরও বলেন, “তিনি ব্যাটে আধিপত্য বিস্তার করেছেন এবং সম্প্রতি বোলিংও করেছেন। সেও খুব ভালো বোলিং করে। সে খুব ভালো অলরাউন্ডার। এক-দুই বছরে তিনি যে প্রবৃদ্ধি অর্জন করেছেন তার ঝলক আগেও দেখা গিয়েছিল, তবে এ বছর পুরো ছবিটি দেখা গেছে।”

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে অভিষেক শর্মার ইনিংসের প্রশংসাও করেছেন হরভজন সিং। তিনি বলেছেন, “আজকেও তাকে সেঞ্চুরি করতে হয়েছিল, সে কিছুটা মিস করেছে। তবে তিনি যে ইনিংস খেলেছেন তা প্রভাবশালী ইনিংস। এই ছেলেটার জন্য আমি খুব খুশি। পাঞ্জাবে যখন আমার অধীনে রঞ্জি খেলা হতো, তখন আমি তরুণ ছিলাম। সে যেভাবে পারফরম্যান্সের উন্নতি করেছে তা দেখে আমি খুব খুশি। একদিন তিনি টিম ইন্ডিয়াতে প্রবেশ করবেন।

২৩ বছর বয়সী অভিষেক শর্মা রবিবার পাঞ্জাব কিংসের বিপক্ষে ২৮ বলে ৫ চার ও ৬ ছক্কার সাহায্যে ৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এই সময়কালে তিনি ২৩৫ স্ট্রাইক রেটে রান করেন। একইসঙ্গে, এই পুরো সিজনে অভিষেকের পারফরম্যান্স ছিল অসাধারণ। তিনি ১৩ ম্যাচে ৩৮.৯২ গড়ে এবং ২০৯.৪২ এর বিস্ফোরক স্ট্রাইক রেটে ৪৬৭ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৩টি হাফ সেঞ্চুরি করেছেন। শুধু তাই নয়, অভিষেক সেই খেলোয়াড় যিনি আইপিএলের এই মৌসুমে সবচেয়ে বেশি ছক্কা (৪১) মেরেছেন।

আরও পড়ুন। Harbhajan Singh: ভারত নয় বরং এই দেশ জিততে চলেছে আসন্ন T20 বিশ্বকাপ, ভবিষ্যৎবাণী হরভজন সিংয়ের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.