আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: কোহলি, ধোনি বা শচীন নন, রোহিত শর্মার প্রিয় খেলোয়াড় হলেন এই ব্যাটসম্যান, ভরিয়ে দিলেন প্রশংসায় !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্সের এই মরসুমে যাত্রা এখন শেষ হয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল 2024-এ খুব খারাপ পারফরম্যান্স ছিল। যার কারণে মুম্বাই ইন্ডিয়ান্স দল রয়ে গেছে দশম স্থানে। এই সময়ে, রোহিত শর্মা একটি পডকাস্ট চলাকালীন তার প্রিয় ব্যাটসম্যান সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন। বিরাট কোহলি, অভিজ্ঞ এমএস ধোনি বা কোনও ভারতীয় ব্যাটসম্যানের নাম না নিয়েই তিনি বিদেশি খেলোয়াড়কে তাঁর প্রিয় খেলোয়াড় বলে বর্ণনা করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি পডকাস্টের সময় তার বর্তমান সময়ের প্রিয় ব্যাটসম্যান সম্পর্কে বলেছেন। এই সময়ে, প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বা কোনও ভারতীয় ব্যাটসম্যানের নাম না নিয়ে, তিনি ইংল্যান্ড ক্রিকেট দলের টেক্কা ব্যাটসম্যান জ্যাক ক্রোলিকে তাঁর প্রিয় বলে বর্ণনা করেছেন।

সে বলল যে, “আমি এই মৌসুমে জ্যাক ক্রোলিকে খুব কাছ থেকে দেখেছি এবং আমি তার ব্যাটিং উপভোগ করেছি। আমিও স্টিভ স্মিথের ব্যাটিং উপভোগ করেছি কিন্তু সে আমাদের বাকিদের থেকে আলাদা। আমি মনে করি মধ্য ওভারে তার খেলার ধরন আলাদা কিন্তু জ্যাক ক্রোলি সত্যিই চিত্তাকর্ষক।”

Rohit Sharma
Rohit Sharma

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে এই মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাটসম্যান হিসেবে খেলতে দেখা গেছে। এই সময়ের মধ্যে, ব্যাটিং করার সময়, তিনি ১৪ ম্যাচে ৪১৭ রান করেন। চলতি মৌসুমে একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

যদিও আইপিএলে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ফর্ম উত্থান-পতনে পূর্ণ ছিল, ভক্তরা আশাবাদী যে ২০২৪ সালের টি-বিশ্বকাপে তাকে ব্যাট হাতে ঢেউ তুলতে দেখা যাবে। তিনি ২০২৩ বিশ্বকাপে তার পারফরম্যান্সে অনেক মুগ্ধ করেছিলেন, এবার আশা করা হচ্ছে যে তিনি ভাল পারফরম্যান্স করতে পারবেন এবং দলকে শিরোপা জিততে সাহায্য করতে পারবেন।

আরও পড়ুন। Rohit Sharma: “ফিটনেসে কোনো মন নেই…” রোহিত শর্মার উপর ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, নিলেন হিটম্যানের ক্লাস !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.