আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: যশস্বী জয়সওয়াল নয় বরং আসন্ন T20 বিশ্বকাপে রোহিত শর্মার সাথে ওপেন করবেন এই ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 ১০ দিন পর ২ জুন আমেরিকা এবং কানাডার মধ্যে খেলার মধ্য দিয়ে শুরু হবে। এই সময়ে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে শিরোপার প্রবল দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে। তবে, প্রশ্ন থেকে যায় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে টিম ইন্ডিয়ার ইনিংস শুরু করতে পারেন? এই বিষয়ে রিকি পন্টিং বলেছেন যে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় রোহিত শর্মার সাথে ওপেন করাই ভালো। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে অধিনায়ক রোহিত শর্মার সাথে কোন খেলোয়াড় ইনিংস শুরু করতে পারেন? এই বিষয়ে বেশিরভাগ মানুষ বিশ্বাস করেন যে তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে রোহিত শর্মার সাথে টিম ইন্ডিয়ার জন্য ওপেন করতে দেখা যেতে পারে। এই সময়ে, রিকি পন্টিং আইসিসির সাথে কথা বলার সময়, রোহিত শর্মার সাথে ভারতীয় ইনিংস ওপেন করতে বিরাট কোহলিকে সমর্থন করেছেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলিকে আইপিএল 2024-এ উদ্বোধনী ব্যাটসম্যান হিসাবে ভাল পারফর্ম করতে দেখা যায়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলার সময় তিনি তার চমৎকার ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। আইপিএলের চলতি মৌসুমে ১৪ ম্যাচে ৭০৮ রান করে তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক রয়েছেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে খেলার সময় তিনি ভারতীয় দলের হয়ে ভালো করবেন বলে আশা করা হচ্ছে।

Virat Kohli And Rohit Sharma, Ind Vs Afg, T20 World Cup 2024
Virat Kohli And Rohit Sharma

অভিজ্ঞ বিরাট কোহলি ভারতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটেও খেলেছেন, যে সময়ে তিনি ৯ম্যাচে ৪০০ রান করেছেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আফগানিস্তানের বিরুদ্ধে উদ্বোধনী ব্যাটসম্যান হিসাবে খেলার সময় এই ফর্ম্যাটে তার একমাত্র টি-টোয়েন্টি সেঞ্চুরি করেছিলেন। ভক্তরা বিশ্বাস করেন যে তিনি যদি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ইনিংস শুরু করেন, তাহলে তিনি অনেক রান করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভাগ্য খুললো দীনেশ কার্তিকের, IPL থেকে অবসর নিতেই বিশ্বকাপ দলে নিলেন সরাসরি এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.