আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য প্লেয়িং ইলেভেন নির্বাচন করলেন যুবরাজ সিং, বাদ দিয়েছেন এই ম্যাচে উইনারদের !!

Updated on:

WhatsApp Group Join Now

আসন্ন জুন মাস থেকে শুরু হওয়া টি-ওয়ার্ল্ড কাপ 2024-এ (T20 World Cup 2024) রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের সেরা প্লেয়িং একাদশ কী হতে পারে? এ নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার যুবরাজ সিং আইসিসির সাথে কথা বলার সময় ভারতীয় দলের সেরা প্লেয়িং ইলেভেন প্রকাশ করেছেন। এই সময়ের মধ্যে, তিনি শুধুমাত্র একজন স্পিন বোলারকে চূড়ান্ত ১১-এ অন্তর্ভুক্ত করেছেন। যুবরাজ সিং যেভাবে বলেছেন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে কোন কোন খেলোয়াড় জায়গা পেয়েছেন সে সম্পর্কে আমরা আপনাকে বিস্তারিত বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) শুরু হওয়ার ঠিক আগে, ভারতীয় দলের প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় যুবরাজ সিং বলেছেন টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন। এই সময়ে, তিনি রোহিত শর্মার সাথে ওপেনার হিসাবে যশস্বী জয়সওয়ালকে দলে জায়গা দিয়েছেন। যেখানে বিরাট কোহলিকে ৩ নম্বরে এবং সূর্যকুমার যাদবকে ৪ নম্বরে ব্যাট করার জন্য নির্বাচিত করা হয়েছে। যেখানে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে তিনি সঞ্জু স্যামসনের পরিবর্তে ঋষভ পান্তকে বেছে নেন।

আইসিসির সাথে কথা বলার সময়, যুবরাজ সিং টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন বর্ণনা করার সময়, দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং স্পিন বোলার কুলদীপ যাদব সম্পর্কে মোটেও আলোচনা করেননি। তিনি যুজবেন্দ্র চাহালকে প্লেয়িং ইলেভেনে একমাত্র স্পিন বোলার হিসেবে বেছে নিয়েছেন। একই সঙ্গে রিজার্ভ স্কোয়াডে নির্বাচিত উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল ও রিংকু সিং-এর প্রতি সহানুভূতি প্রকাশ করেছে দলটি।

Yuvraj Singh, T20 World Cup 2024
Yuvraj Singh

দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত তিন ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং আরশদীপ সিংকে ভারতীয় দলের সম্ভাব্য একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে যেমনটি প্রাক্তন ভারতীয় কিংবদন্তি যুবরাজ সিং প্রকাশ করেছেন। যার কারণে তার নির্বাচিত প্লেয়িং ইলেভেনের সমালোচনা করছেন ভক্তরা। ভক্তদের মতে, দলে অন্তত ২ জন স্পিন বোলারকে খেলতে দেখা যাবে। আসুন দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য যুবরাজ সিং যেভাবে বলেছেন টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, শিবম দুবে, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং, যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভাগ্য খুললো দীনেশ কার্তিকের, IPL থেকে অবসর নিতেই বিশ্বকাপ দলে নিলেন সরাসরি এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.