আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত ও নিউজিল্যান্ড নয়, T20 বিশ্বকাপের শিরোপা ছিনিয়ে নেবে এই দল, পরিসংখ্যান থেকেই মিলছে উত্তর !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 শুরু হবে ২ জুন আমেরিকা এবং কানাডার মধ্যে খেলার মধ্য দিয়ে। বিশ্বজুড়ে ভক্ত এবং সমস্ত ক্রিকেট বিশেষজ্ঞরা ইতিমধ্যেই বিজয়ী দল সম্পর্কে তাদের ভবিষ্যদ্বাণী প্রকাশ করছেন। এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ভারত, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের মতো দল নয়, অন্য দলগুলি এই টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ শিরোপা জিততে পারে। সমর্থকদের মতে, ওই দলটিকে সব দলের চেয়ে শক্তিশালী মনে হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ (T20 World Cup 2024), ভারতীয় ভক্তরা আশা করছেন যে রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া মেগা ইভেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করবে এবং শিরোপা দখল করবে। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে মিচেল মার্শের নেতৃত্বে অস্ট্রেলিয়া ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপের শক্তিশালী প্রতিযোগী বলে মনে হচ্ছে। কিছু ভক্ত বিশ্বাস করেন যে এই দলটিকে অন্য সব দলের চেয়ে শক্তিশালী বলে মনে হচ্ছে।

T20 World Cup 2024

বর্তমানে, অস্ট্রেলিয়ান ক্রিকেট দল দুর্দান্ত ফর্মে রয়েছে, দলটি প্যাট কামিন্সের নেতৃত্বে টানা দুটি আইসিসি টুর্নামেন্ট জিতেছে, প্রথমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2023 এবং পরে 2023 বিশ্বকাপে ভারতীয় দলকে পরাজিত করে। অধিনায়ক মিচেল মার্শ এবং প্যাট কামিন্স ছাড়াও দলে অনেক অভিজ্ঞ এবং অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে, যাদের এককভাবে অস্ট্রেলিয়াকে জয়ের পথে নিয়ে যাওয়ার ক্ষমতা রয়েছে। এই কারণে, অস্ট্রেলিয়াকে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে বড় প্রতিযোগী বলা হচ্ছে।

অ্যারন ফিঞ্চের নেতৃত্বে অস্ট্রেলিয়া ক্রিকেট দল সংযুক্ত আরব আমিরাতে ভারত আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021-এর ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে। এরপর ২০২২ সালে নিজেদের মাটিতে খেলা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেই দলটি বাদ পড়ে যায়। এবার বলা হচ্ছে দুর্দান্ত ফর্মে থাকা অস্ট্রেলিয়ান দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে আছে। টানা তিনটি আইসিসি টুর্নামেন্ট জয়ের মাধ্যমে অর্জন করা হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভাগ্য খুললো দীনেশ কার্তিকের, IPL থেকে অবসর নিতেই বিশ্বকাপ দলে নিলেন সরাসরি এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.