আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিত বা বিরাট নয়, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে প্রত্যেক ম্যাচ জেতাবেন এই খেলোয়াড়, আশাবাদী ভারতীয় ভক্তরা !!

Updated on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত T-20 বিশ্বকাপ ২০২৪ শুরু হতে আর মাত্র এক সপ্তাহ বাকি। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের একটি দল আমেরিকা চলে গেছে। এই সময়ে, ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত ভারতীয় দলের তরুণ খেলোয়াড় আসন্ন T-20 বিশ্বকাপে তার প্রতিভা দেখিয়ে বিস্ময়কর কাজ করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তদের মতে, এই খেলোয়াড় এককভাবে ভারতীয় দলকে যেকোনো ম্যাচে জয়ের পথে নিয়ে যেতে পারেন। ২ জুন আমেরিকা ও কানাডার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে T-20 বিশ্বকাপ ২০২৪। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারতীয় দল।

এই সময়ে ভারতীয় দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। ভক্তদের মতে, যশস্বী মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার জন্য তুরুপের তাস প্রমাণিত হতে পারেন। নিজের দুর্দান্ত ব্যাটিং দিয়ে যে কোনও ম্যাচেই টিম ইন্ডিয়াকে জেতাতে পারেন তিনি।

Yashasvi Jaiswal, T20 World Cup 2024
Yashasvi Jaiswal

টিম ইন্ডিয়ার প্রতিভাবান ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) সম্পর্কে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এই খেলোয়াড় T-20 বিশ্বকাপ ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং করে শিরোপা জয়ে টিম ইন্ডিয়ার পক্ষে সহায়ক হবে।

IPL ২০২৪-এর প্রাথমিক পর্বে এই খেলোয়াড়ের পারফরম্যান্স খুবই সাধারণ ছিল কিন্তু প্লে অফের সময়, এই খেলোয়াড় উভয় ম্যাচেই তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিল।

জয়সওয়াল (Yashasvi Jaiswal) IPL ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করেছেন। প্রাথমিক ম্যাচগুলিতে, তিনি তার ব্যাট থেকে রান করেননি তবে পরে তিনি একটি ভাল প্রত্যাবর্তন করেন এবং সেঞ্চুরির ইনিংসও খেলেন। এই মৌসুমে, তার দল রাজস্থান রয়্যালসের হয়ে খেলে, তিনি ১৫ ম্যাচে ৩১.০৪ গড়ে ৪৩৫ রান করেছেন। এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল ১৫৫.৯১।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে বিপক্ষদের সহজেই পরাস্ত করতে চলেছে এই ৫ তরুণ ভারতীয় খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.