আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এই দুটি বড় কারণে T20 বিশ্বকাপ হারাতে চলেছে টিম ইন্ডিয়া, সব দায়িত্ব রোহিতের উপর !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের একটি দল ২ শে জুন থেকে শুরু হওয়া ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় ২০২৪ T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য আমেরিকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এই মেগা ইভেন্টে, ভারতীয় দলকে টুর্নামেন্টের শিরোপা জয়ের অন্যতম দাবিদার হিসাবে বিবেচনা করা হচ্ছে। এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে দুটি বড় কারণে, ভারতীয় দলের ১১ বছর পর ICC শিরোপা জয়ের স্বপ্ন ভেঙে যেতে পারে। পরবর্তীতে আমরা সেই দুটি বড় কারণ সম্পর্কে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য আমেরিকায় রওনা হয়েছে। যদিও ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় এখনও আমেরিকা যাননি, কিছু খেলোয়াড় ২৭ মে ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য রওনা হবেন, যেখানে বিরাট কোহলি (Virat Kohli), সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দেরিতে ভারতীয় দলে যোগ দেবেন।

এদিকে, কিছু ভক্ত বলছেন, আসন্ন মেগা ইভেন্টে শিরোপা জিততে টিম ইন্ডিয়াকে দুটি বড় ভুল এড়াতে হবে। কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত অনেক খেলোয়াড়ের বর্তমান ফর্ম ভাল নয়।

Team India, T20 World Cup 2024
Team India

এই খেলোয়াড়রা IPL ২০২৪-এ তাদের পারফরম্যান্সে হতাশ হয়েছেন। ভক্তদের মতে, তাদের খারাপ পারফরম্যান্স T-20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরাজয়ের কারণ হতে পারে।

একই সাথে, ভক্তরাও বিশ্বাস করেন যে টুর্নামেন্টে খেলোয়াড়দের ফিট থাকা গুরুত্বপূর্ণ, কারণ এটি অনেকবার দেখা গেছে যে কোনও বড় খেলোয়াড়ের ইনজুরিও দলের পরাজয়ের একটি বড় কারণ হয়ে ওঠে।টিম ইন্ডিয়ার ভক্তরা আশা করছেন যে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি ভাল পারফর্ম করবে এবং ২০২৪ T-20 বিশ্বকাপের শিরোপা জিতবে।

এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে দলকে শিরোপা জিততে হলে দলের অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli) এবং তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) পাশাপাশি ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) ভাল পারফর্ম করা প্রয়োজন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ খেলতে চান না হার্দিক পাণ্ডিয়া, BCCI কে জানালেন অনুরোধ !!
About Author

Leave a Comment

2.