আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ খেলতে চান না হার্দিক পাণ্ডিয়া, BCCI কে জানালেন অনুরোধ !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) অংশ নিতে টিম ইন্ডিয়ার বেশিরভাগ খেলোয়াড় আমেরিকা পৌঁছেছেন। আগামী ২ জুন থেকে শুরু হবে এই মেগা ইভেন্ট। একই সঙ্গে ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে ভারতকে। এর আগে ১ জুন বাংলাদেশের (BAN) বিপক্ষে অনুশীলন ম্যাচও খেলবে নীল জার্সি গায়ে দল। তবে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার বিষয়ে কোনও খবর আসছে না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরই তার ব্যক্তিগত জীবনে ঝড়ের কথা বলা হচ্ছে। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সহ অর্ধেকেরও বেশি টিম ইন্ডিয়া T20 বিশ্বকাপে অংশ নিতে ২৫ মে আমেরিকা চলে গিয়েছিল। এদিকে, সোমবার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) এবং আভেশ খানও (Avesh Khan) আসন্ন মেগা ইভেন্টে অংশ নিতে ভারত ছেড়েছেন।

কিন্তু এবারও হার্দিককে কোথাও দেখা গেল না। আসলে, চাহাল, আভেশ এবং জয়সওয়াল রাজস্থান রয়্যালসের (RR) হয়ে IPL ২০২৪-এর দ্বিতীয় কোয়ালিফায়ার খেলেছিলেন। এ কারণেই প্রথম ব্যাচ নিয়ে আমেরিকা যেতে পারেননি তিনি।

Hardik Pandya, T20 World Cup 2024
Hardik Pandya

আশা করা হয়েছিল হার্দিকও তাদের সঙ্গে চলে যাবেন, কিন্তু তা হয়নি। এটি উল্লেখযোগ্য যে মিডিয়া রিপোর্ট দাবি করছে যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) শীঘ্রই বিবাহবিচ্ছেদ করতে চলেছেন। শুধু তাই নয়, হার্দিকের মোট সম্পত্তির ৭০ শতাংশও নিয়ে নিচ্ছেন নাতাসা।

যদিও, এই বিষয়ে উভয় পক্ষ থেকে কোনও নিশ্চিতকরণ পাওয়া যায়নি, তবে হার্দিক পান্ডিয়া টিম ইন্ডিয়াতে যোগ দিতে না পারার পিছনে এটিই কারণ বলে বলা হচ্ছে।টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনও (Sanju Samson) টিম ইন্ডিয়ার সঙ্গে আমেরিকা যাননি।

বলা হচ্ছে যে বিরাট কোহলির (Virat Kohli) কিছু কাগজের কাজ বাকি আছে এবং তিনি IPL-এর পরে কিছু বিরতিও চেয়েছিলেন। একই সঙ্গে সঞ্জু স্যামসনও (Sanju Samson) ব্যক্তিগত কাজে দুবাই গেছেন এবং সেখান থেকে নিউইয়র্কে যাবেন। ভক্তরা আশা করবেন যে বিরাট এবং স্যামসন IPL ২০২৪-এ যেভাবে খেলেছিলেন একই স্টাইলে T20 বিশ্বকাপে খেলবেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ সম্পর্কে বড় ভবিষ্যদ্বাণী আম্বাতি রায়ডুর, সেমিফাইনালে পৌঁছাবে সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড সহ এই ৪ টি দল !!
About Author

Leave a Comment

2.