আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টানা পরাজয়ের পর ক্ষুব্ধ কিং কোহলি, IPL 2025-এ এই ফ্র্যাঞ্চাইজির হয়ে নিলেন খেলার সিদ্ধান্ত !!

IPL 2025: IPL 2024-এ, 11 এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যালস চ্যালেঞ্জার্সের দলের মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই দল ...

Updated on:

IPL 2025: IPL 2024-এ, 11 এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যালস চ্যালেঞ্জার্সের দলের মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই দল দুর্দান্ত পারফর্ম করে RCB-কে ৭ উইকেটে পরাজিত করে। চলতি মৌসুমে এটি আরসিবির টানা পঞ্চম পরাজয়। দলের বর্তমান পারফরম্যান্স দেখে ভক্তদের ধারণা এবার শিরোপা বাদ দিয়ে প্লে অফ থেকে ছিটকে যেতে পারে দলটি। একইসঙ্গে, পরের মরসুমে বিরাট কোহলির (Virat Kohli) RCB ছাড়ার বিষয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli
Virat Kohli

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) IPL-এর উদ্বোধনী মরসুম থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের প্রতিনিধিত্ব করতে দেখা গেছে। আইপিএলের শেষ 16 সংস্করণে তার দল একবারও শিরোপা জিততে পারেনি। একইসঙ্গে চলতি মৌসুমের প্রথম ৬ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে দলটি, যা বিবেচনায় RCB এখন প্রায় প্লে অফ থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে। একই সময়ে, দলের কিছু ভক্ত বলেছেন যে বিরাট কোহলির (Virat Kohli) IPL 2024 এর পরে RCB ছেড়ে দেওয়া উচিত।

Virat Kohli
Virat Kohli

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চলাকালীন ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি এবং মুম্বাই ইন্ডিয়ান্স দলের মালিক নীতা আম্বানির সাথে কথা বলতে দেখা গেছে। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, তা দেখে ভক্তরা বলছেন, IPL 2024-এর পর বিরাট কোহলির RCB ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্স দলে যোগ দেওয়া উচিত, এমনই পরামর্শ দিচ্ছেন ভক্তরা।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) IPL 2024-এ অত্যন্ত ভাল পারফর্ম করছেন। আমরা যদি IPL-এ তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুব চিত্তাকর্ষক হয়েছে, তিনি IPL-এর 243 ম্যাচের 235 ইনিংসে ব্যাটিং করার সময় 38.1 গড়ে 7582 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে 8 সেঞ্চুরি এবং 52 হাফ সেঞ্চুরি করেছেন।

Google, Ipl 2025, টানা পরাজয়ের পর ক্ষুব্ধ কিং কোহলি, Ipl 2025-এ এই ফ্র্যাঞ্চাইজির হয়ে নিলেন খেলার সিদ্ধান্ত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2025: আইপিএল ২০২৫-এর জন্য নতুন অধিনায়ক ঘোষণা করলেন MS ধোনি, এই খেলোয়াড়ের হাতে হস্তান্তর করলেন CSK’R কমান্ড !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.