আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: মুম্বাইয়ের স্টার বোলার বুমরাহকে নিজেদের দলে অন্তর্ভুক্ত করতে রাজি এই ফ্র্যাঞ্চাইজি, দিয়েছে বিশেষ অফার !!

IPL 2024-এ 12 এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা ম্যাচে, 5 বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং এই মরসুমে টানা ...

Updated on:

IPL 2024-এ 12 এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা ম্যাচে, 5 বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং এই মরসুমে টানা দ্বিতীয় ম্যাচ জিতেছে। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এই ম্যাচে দুর্দান্ত বোলিং করে অনেক শিরোনাম করেছিলেন। তার বোলিং দেখে, একটি IPL ফ্র্যাঞ্চাইজি তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য উন্মুক্ত প্রস্তাব দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Jasprit Bumrah
Jasprit Bumrah

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং মুম্বাই ইন্ডিয়ান্স এর মধ্যে খেলা ম্যাচে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের দল জয়লাভ করে। এই সময়ে জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ম্যাচে দুর্দান্ত বোলিং করেন এবং 21 রানে 5 উইকেট নেন। ম্যাচ শেষে জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) বোলিং নিয়ে আলোচনার সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) বলেন,“যতবার আপনি তার (Jasprit Bumrah) হাতে বল দেখেন, আপনি মনে করেন যে তাকে চাপে ফেলতে হবে তবে তার অনেক দক্ষতা রয়েছে। চাপের মধ্যে সে খুব ভালো বোলিং করে। আমার মনে হয় লাসিথ মালিঙ্গার নির্দেশনায় সে ভালো হয়ে উঠেছে। “তিনি আমাদের দলের একজন অংশ হলে আমরা পছন্দ করতাম।”

ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) এই বক্তব্যের পর, ভক্তরা অনুমান করতে শুরু করেছেন যে RCB অধিনায়ক তাকে সামনের মৌসুমে দলের সাথে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছেন। একইসঙ্গে, আরসিবি ভক্তরাও বুমরাহর মতো বোলারকে বিরাট কোহলির (Virat Kohli) দলে দেখতে চান।

Jasprit Bumrah
Jasprit Bumrah

MI এবং RCB ম্যাচে জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) দুর্দান্ত ফর্মে দেখাচ্ছিল। বিরাট কোহলি (Virat Kohli) এবং ফাফ (Faf Du Plessis) সহ, তিনি ম্যাচে মোট 5 উইকেট নিয়েছেন। এই সময়ে, ম্যাচের পরে, ফাফ ডু প্লেসিস তার বোলিং সম্পর্কে একটি বিবৃতি দিয়েছিলেন যে বুমরাহ তার দলে থাকলে তিনি পছন্দ করতেন। তারপর থেকে, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে RCB তাদের দলে জসপ্রিত বুমরাহকে অন্তর্ভুক্ত করার চেষ্টা করবে তবে এটি তখনই সম্ভব হবে যখন মুম্বাই ইন্ডিয়ান্স দল তাকে ছেড়ে দিতে চায়।

ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে IPL 2024-এ খেলছেন, এই মৌসুমে তার দুর্দান্ত পারফরম্যান্সে সবাইকে মুগ্ধ করতে দেখা যাচ্ছে। বর্তমানে, 5 ম্যাচে 10 উইকেট নিয়ে, তিনি IPL 2024-এ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হয়ে রয়েছেন।

Google, Ipl 2024, Ipl 2024: মুম্বাইয়ের স্টার বোলার বুমরাহকে নিজেদের দলে অন্তর্ভুক্ত করতে রাজি এই ফ্র্যাঞ্চাইজি, দিয়েছে বিশেষ অফার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: বড় ধাক্কা খেল এই IPL দল, প্লে অফের আগেই দেশে ফিরে যাবেন দলের খেলোয়াড়রা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.