আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই ম্যাচ উইনারকে দলে নিচ্ছেন না রোহিত শর্মা, ক্রুদ্ধ হলেন ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর জন্য তার প্রিয় ১৫ জন খেলোয়াড়কে নিয়েছেন। স্কোয়াডে এমন কিছু খেলোয়াড়ও রয়েছে যারা বিশ্বকাপের প্রতিটি ম্যাচে খেলবেন বলে মনে হয়েছিল। কিন্তু তা হয়তো হবে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্ভবত রোহিত শর্মার (Rohit Sharma) মন বদলেছে। কারণ,এখন টিম ইন্ডিয়া প্লেয়িং ইলেভেনের বাইরে এমন একজন খেলোয়াড়কে রাখছে যে সাম্প্রতিক মাসগুলিতে ভারতের জন্য বড় ম্যাচউইনার বলে প্রমাণিত হয়েছে।

বাঁহাতি লেগ স্পিনার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) নাম যখন ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল, তখন মনে হয়েছিল যে তিনি প্রতিটি ম্যাচে ভারতীয় একাদশের অংশ হবেন কিন্তু তা হয়নি।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচেই কুলদীপকে একাদশ থেকে বাদ দিয়ে বড় ধাক্কা দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। আসন্ন ম্যাচের একাদশে তার জায়গাও নিশ্চিত হয়নি। কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) একাদশের বাইরে রাখার রোহিত শর্মার সিদ্ধান্ত তার পরিচালনার কৌশলের অংশ হতে পারে।

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

আসলে, রোহিত শর্মা জানেন যে বর্তমানে কুলদীপ যাদব তার প্রধান স্পিনার।
এমতাবস্থায় প্রতিটি ম্যাচে তাকে না খেলিয়ে তাকে বড় ম্যাচে খেলানো উচিত এবং দুর্বল দলের বিপক্ষে তাকে বিশ্রাম দেওয়া উচিত। সেই জায়গায় অন্য খেলোয়াড়দের সুযোগ দেওয়া উচিত।

এছাড়াও, পিচ অনুযায়ী কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) সুযোগ দেওয়া হবে। তাকে আরও টার্নিং পিচে সুযোগ দেওয়া হবে। কুলদীপ যাদবের T20 ক্যারিয়ার দুর্দান্ত। গত কয়েক বছরে তিনি T20-তে কম সুযোগ পেলেছেন। কিন্তু তাঁর খেলা ম্যাচগুলিতে তার সাফল্যের হার প্রবল।

কুলদীপ, যিনি ২০১৭ সালে T20 ফর্ম্যাটে ভারতের হয়ে ডেভিউ করেছিলেন, এখনও পর্যন্ত ভারতের হয়ে ৩৫টি ম্যাচ খেলেছেন। আর এখনও পর্যন্ত তার নামে ৫৯টি উইকেট রয়েছে।

এবছরের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন কুলদীপ যাদব। হয়তো রোহিত এই ম্যাচ গুলিতে তাঁকে বিশ্রাম দিয়ে তাঁকে বড় ম্যাচগুলোতে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার হবে অবসান, যুবরাজের মত এই ম্যাচ উইনারের জাদুতেই T20 বিশ্বকাপ জিততে চলেছে টিম ইন্ডিয়া !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.