আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোট পাওয়ায় দলের বাইরে থাকতে পারেন রোহিত শর্মা, তাঁর জায়গা নিতে চলেছেন এই তরুণ ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল আয়ারল্যান্ডকে হারিয়ে টুর্নামেন্টে দুর্দান্ত শুরু করেছে। এদিকে, টিম ইন্ডিয়ার ম্যাচে একটি বড় ধাক্কা ছিল, দুর্দান্ত ছন্দে ব্যাট করা অধিনায়ক রোহিত শর্মা চোট পেয়েছিলেন, যার কারণে তাকে মাঠ ছাড়তে হয়েছিল। এখন ভক্তদের মনে প্রশ্ন, রোহিত শর্মার চোট যদি আরও গুরুতর হয়, তাহলে ভারতীয় দলে তাঁর জায়গায় কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে? আমরা এই বিষয়ে আরও আলোচনা করতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ (T20 World Cup 2024) আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলায় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছিল। ব্যাটসম্যান হিসেবে শুরুটা ভালোই করেছেন দলের অধিনায়ক। এই ম্যাচে ব্যাট করার সময় ৩৭ বলে ৫২ রানের ইনিংস খেলেন তিনি। কঠিন এই পিচে তার ব্যাট থেকে এসেছে ৪টি চার ও ৩টি ছক্কা। ম্যাচে হাফ সেঞ্চুরি করার পর বল হাতে লেগে আঘাত পান ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। এরপরই মাঠ ছাড়তে হয় তাকে।

T20 World Cup 2024
Rohit Sharma

আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করতে গিয়ে ইনজুরিতে পড়ে ৫২ রানের ব্যক্তিগত স্কোরে অবসর নেন রোহিত শর্মা। এখন পর্যন্ত রোহিত শর্মার চোট নিয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক আপডেট পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে রোহিত শর্মা নিশ্চিতভাবেই বলেছিলেন যে তার কিছুটা ব্যথা হচ্ছে। ভারতীয় অধিনায়ক পরের ম্যাচে খেলবেন কি না সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে রোহিত শর্মা যদি ইনজুরির কারণে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়েন, তাহলে তার জায়গায় কোন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হবে? এই বিষয়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ভারতীয় দলের রিজার্ভ স্কোয়াডে অন্তর্ভুক্ত তারকা ব্যাটসম্যান শুভমান গিল জায়গা পেতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: পাকিস্তানের জয় অসম্ভব, ভারতের বিরুদ্ধে খেলার আগে পরাজয় স্বীকার করে বড় ভবিষ্যৎবাণী করলেন এই প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.