আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “সেই দিন আর নেই…” বিশ্বকাপের আগে বড় খোলসা, অবসরের ইঙ্গিত কিং কোহলি !!

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) প্রায় প্রতিদিনই নতুন নতুন রেকর্ড গড়ছেন। তার আক্রমণাত্মক স্বভাব কোহলিকে সবার থেকে আলাদা ...

Published on:

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) প্রায় প্রতিদিনই নতুন নতুন রেকর্ড গড়ছেন। তার আক্রমণাত্মক স্বভাব কোহলিকে সবার থেকে আলাদা করে তোলে। বিরাটকে এখন ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে (World Cup 2023) ভারতের হয়ে খেলতে দেখা যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এবার নিজের আক্রমণাত্মক স্বভাব নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন বিরাট (Virat Kohli)। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এই বিশ্বকাপে ভাল পারফর্ম করতে চান এবং টিম ইন্ডিয়াকে বিশ্বকাপ জেতাতে চেষ্টা করবেন। ভারত ২০২৩ সালের বিশ্বকাপে (World Cup 2023) তাদের প্রথম ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৮ অক্টোবর চেন্নাইয়ে।

Virat Kohli
Virat Kohli

আইসিসির সাথে কথোপকথনের সময়, কোহলি (Virat Kohli) বলেছিলেন, অতীতে যখন সে একটি খারাপ পর্যায়ে যাচ্ছিল, ওই সময় থেকেও সে অনেক কিছু শিখেছিল। এছাড়া এই আড়াই বছরে অনেক কিছু শিখেছেন বলে জানিয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। মাঠে আক্রমণাত্মকভাবে উদযাপন করা এখন অতীতের বিষয়।

Virat Kohli
Virat Kohli

তার আক্রমনাত্মক প্রকৃতির কারণে, অনেকে পরামর্শ দিয়েছিলেন যে ৩৪ বছর বয়সী এই ভুল করছেন এবং তার এটি করা উচিত নয়। এছাড়াও বিরাট বলেছিলেন যে, যখন তিনি একটি খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন, তখন তিনি তার পুরানো ভিডিওগুলি দেখেছিলেন এবং তিনি কোথায় ভুল করছেন তাও দেখেছিলেন।

আমরা সকলেই জানি যে বিরাট (Virat Kohli) খুব দ্রুত ৭০ টি শতরান করেছিলেন। কিন্তু ৭১ তম শত রানের জন্য তাকে ১০২০ দিন অপেক্ষা করতে হয়েছিল। ২০২২ সালের এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে শতরান করে শতরানের খরা শেষ করেন তিনি।

Virat Kohli
Virat Kohli

কোহলি এখন ওডিআই ক্রিকেটে ৪৭ টি শতরান করেছেন এবং আশা করা হচ্ছে যে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তিনি প্রাক্তন মহান ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ৪৯ টি শত রানের রেকর্ড ভেঙে দেবেন এবং ভারতকে বিশ্ব চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.