আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: চলতি বিশ্বকাপে ভারতের পরাজয়ের কারণ হয়ে উঠবেন বিরাট কোহলি, ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী এই কিংবদন্তির !!

Updated on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলটি প্রথম ম্যাচেই আয়ারল্যান্ডকে শোচনীয় পরাজিত করে। এই মেগা ইভেন্টে টিম ইন্ডিয়াকে শিরোপা জয়ের শক্তিশালী দাবিদার হিসাবে বিবেচনা করা হচ্ছে, এদিকে একজন প্রাক্তন ক্রিকেটার কিংবদন্তি বিরাট কোহলি সম্পর্কে বলেছেন যে তাঁর কারণে ভারতীয় দল শিরোপা জয়ের সুবর্ণ সুযোগ হারাতে পারে। আমরা এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে। রোহিত শর্মার অধিনায়কত্বে, প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ৬০ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল, মেগা ইভেন্টের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে একতরফা ম্যাচে ৮ উইকেটে পরাজিত করেছিল।

এই ম্যাচে, ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি অধিনায়ক রোহিত শর্মার সাথে ভারতীয় ইনিংস শুরু করতে এসেছিলেন এবং তিনি এই ম্যাচে সম্পূর্ণরূপে ফ্লপ করেছিলেন, এই ম্যাচে তার ব্যাট থেকে মাত্র এক রান করেছিলেন।

T20 World Cup 2024, Virat Kohli
Virat Kohli

অভিজ্ঞ বিরাট কোহলির ওপেনিং সম্পর্কে, পাকিস্তান দলের প্রাক্তন ক্রিকেটার কামরান আকমল বিশ্বাস করেন যে বিরাট কোহলির ৩ নম্বরে ব্যাট করা উচিত এবং যশস্বী জয়সওয়ালের ইনিংস শুরু করা উচিত। প্রাক্তন পাকিস্তানি কিংবদন্তির মতে, বিরাট কোহলির চাপ সহ্য করার ক্ষমতা রয়েছে এবং ম্যাচটি শেষ করতে পারেন।

তার ওপেনিংয়ের ফাঁদে পড়তে পারে ভারতীয় দল। মেগা ইভেন্টে ভারতীয় জায়ান্টদের হয়ে ওপেন করাকে দলের বড় ভুল বলে মনে করেন পাকিস্তানি কিংবদন্তি কামরান আকমল। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সদ্য সমাপ্ত ১৭ তম সংস্করণে ব্যাটিং শুরু করার সময় দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন।

এর পরিপ্রেক্ষিতে ভারতীয় দল তাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেনারের দায়িত্ব দিয়েছে। যদিও বিরাট কোহলি ৫ জুন খেলা ম্যাচে ফ্লপ হতে পারে, ভক্তরা আশাবাদী যে বিরাট কোহলি 9 ই জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলা ম্যাচে ভালো পারফর্ম করতে পারবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপ চলাকালীন অবসরের ঘোষণা করলেন ভারতীয় কিংবদন্তি, অশ্রুজলে নিলেন বিদায় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.