আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপ চলাকালীন অবসরের ঘোষণা করলেন ভারতীয় কিংবদন্তি, অশ্রুজলে নিলেন বিদায় !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতীয় ক্রীড়াপ্রেমীদের মনোযোগ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) দিকে। যেখানে প্রথম ম্যাচে জিতে দারুণ শুরু করেছে টিম ইন্ডিয়া। এদিকে, একজন প্রবীণ ভারতীয় খেলোয়াড় তার অবসর ঘোষণা করেছেন, যার পরে ভক্তরা সেই খেলোয়াড়কে তার অবসরে অভিনন্দন জানাচ্ছেন। ভারতীয় খেলোয়াড়রা তাদের অবসরের পরে খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে T20 বিশ্বকাপ 2024 খেলা চলাকালীন, ভারতের কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রী (Sunil Chhetri) অবসরের ঘোষণা দিয়েছেন। এর আগে, ১৬ মে, তিনি তার অবসর ঘোষণা করেছিলেন এবং ফিফা বিশ্বকাপ ২০২৬ বাছাইপর্বের অংশ হিসাবে ৬ জুন কুয়েতের বিপক্ষে খেলা হবে তার শেষ ম্যাচ।

Sunil Chhetri, T20 World Cup 2024
Sunil Chhetri

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ সুনীল ছেত্রী ৬ জুন কুয়েতের বিরুদ্ধে খেলা ম্যাচে শেষবারের মতো মাঠে এসেছিলেন। তার শেষ ম্যাচে হাজার হাজার দর্শক তাকে বিদায় জানাতে হয়েছিল। ম্যাচ শেষ হওয়ার পর সুনীল ছেত্রীকে খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। একই সময়ে, ভক্তরা তাকে তার ভবিষ্যতের জন্য শুভকামনা জানাতে দেখা যায়।

ভারতীয় ফুটবল দলের অভিজ্ঞ খেলোয়াড় সুনীল ছেত্রী ২০০৫ সালে পাকিস্তানের বিপক্ষে তার আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেন। এই ম্যাচটি একটি ড্র ছিল, যখন তিনি তার শেষ ম্যাচটি খেলেছিলেন ৬ জুন ২০২৪-এ কুয়েতের বিপক্ষে, এই ম্যাচটি 0-0 ড্র হয়েছিল। ভক্তরা আশাবাদী ছিলেন যে ভারতীয় কিংবদন্তি, যিনি তার অভিষেক ম্যাচে একটি গোল করেছিলেন, ফাইনাল ম্যাচেও একটি গোল করতে সফল হবেন তবে তা হতে পারেনি।

ভারতীয় দলের ফুটবলার সুনীল ছেত্রীর (Sunil Chetri) একটি খুব উজ্জ্বল আন্তর্জাতিক ক্যারিয়ার ছিল, তিনি তার ক্যারিয়ারে ১৫১ ম্যাচে মোট ৯৪ গোল করেছেন। সবচেয়ে বেশি গোল করা খেলোয়াড়দের তালিকায় চতুর্থ স্থানে রয়েছে ভারতীয় কিংবদন্তির নাম

আরও পড়ুন | T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই ম্যাচ উইনারকে দলে নিচ্ছেন না রোহিত শর্মা, ক্রুদ্ধ হলেন ভক্তরা !!
About Author

Leave a Comment

2.