আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND ‍vs PAK: T20 বিশ্বকাপের আসন্ন ম্যাচে ভারতের এই বিধ্বংসী ব্যাটসম্যানের ভয়ে কাঁবু পাকিস্তান দল !!

Updated on:

WhatsApp Group Join Now

সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা ৯ জুনের জন্য অপেক্ষা করছে, যখন ভারত এবং পাকিস্তানের (IND vs PAK) মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর দুর্দান্ত ম্যাচটি খেলা হবে। টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড়কে নিয়ে এমনিতেই ভয়ে থাকবে পাকিস্তান দল।টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার মাত্র ১ ওভারে পুরো ম্যাচটি ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৯ জুন নিউইয়র্কের মাটিতে ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) ম্যাচে এই খেলোয়াড় পাকিস্তানের কাছে সবচেয়ে বড় হুমকি হয়ে দাঁড়াবে। ভারতীয় ক্রিকেট দলের বিস্ফোরক অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) পাকিস্তানের সামনে নিজের সেরা পারফরমেন্স দেওয়ার চেষ্টা করবেন।

শিবম দুবে (Shivam Dube) অলরাউন্ডার এবং ফিনিশার উভয়ের ভূমিকাই খুব ভালোভাবে পালন করতে পারেন। বাঁহাতি ব্যাটসম্যান শিবম দুবে মাত্র ১ ওভারে পুরো ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। শিবম দুবে এমনই বিপজ্জনক ব্যাটসম্যান যে এক ওভারে ২৫ থেকে ৩০ রান করার ক্ষমতা রাখে।

তার ব্যাটিং দিয়ে, শিবম দুবে টিম ইন্ডিয়াকে অনেকগুলো ম্যাচ জিততে সাহায্য করেছেন। ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার শিবম দুবের চমৎকার হার্ড হিটিং ক্ষমতা রয়েছে। ভারত বনাম পাকিস্তানের ম্যাচে (IND vs PAK) ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে প্রমাণিত হবেন শিবম দুবে।

Shivam Dube, Ind Vs Pak
Shivam Dube

৩০ বছর বয়সী অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) যেভাবে ছক্কা মারেন, তার মধ্যে যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) আভাস পাওয়া যায়। শিবম দুবে বাম হাতে ব্যাট করেন এবং ডান হাতে দ্রুত বল করেন। বাঁ হাতে ব্যাট করা শিবম দুবে বড় ছক্কা মারতে পারেন।

৯ জুন রবিবার T20 বিশ্বকাপ ২০২৪ ম্যাচে ভারত পাকিস্তানের মুখোমুখি হবে। T20 বিশ্বকাপে পাকিস্তান দলের উপরে ভারতের দখল ছিল। T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে এখন পর্যন্ত মোট ৭টি ম্যাচ হয়েছে। T20 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৭টি ম্যাচের মধ্যে ৬টিতেই জিতেছে ভারত।

পাকিস্তান একটি ম্যাচ জিতেছে। এবার T20 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই হবে রোহিতের (Rohit Sharma) সেনাবাহিনীর লক্ষ্য। শেষবার ২০২১ সালের T20 বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল পাকিস্তান।

আরও পড়ুন। IND VS PAK: পাকিস্তান ম্যাচের বাইরে রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহের স্ত্রী করলেন কনফার্ম !!

 

 

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.