আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অধিনায়ক রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে 2024 সালের T20 বিশ্বকাপে ৯ জুন ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) দুর্ধর্ষ ম্যাচ খেলা হবে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারানোর পর মেন ইন ব্লুরা এখন পাকিস্তানের বিপক্ষে জয় নিয়ে সুপার-৮-এর দিকে যেতে চায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে বড়সড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। খবরে বলা হয়েছে, আবারও চোট পেয়েছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। যার কারণে ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন তিনি।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার সময় চোট পান, যার কারণে তিনি অবসরে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান। এদিকে, আশা করা হয়েছিল যে ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচ খেলার আগে ভারতীয় অধিনায়ক পুরোপুরি ফিট হয়ে যাবেন এবং এই ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন।

এর আগে অনুশীলনে চোট পান রোহিত শর্মা।খবরে বলা হয়েছে, ৭ জুন অনুশীলনের সময় নেটে ব্যাট করছিলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ব্যাটিং করার সময় থ্রো ডাউন স্পেশালিস্ট নুওয়ানের ছোঁড়া একটি বল তার বাম হাতের গ্লাভসে আঘাত করে।

Rohit Sharma, Ind Vs Pak
Rohit Sharma

এরপরই সমস্যায় পড়েন ভারতীয় অধিনায়ক।এর পরে এই সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন। যাইহোক, রিপোর্ট অনুসারে, ফিজিওদের দেখে রোহিত শর্মাকে ভাল দেখাচ্ছে এবং পরে তিনি এমনকি নেটে ব্যাটও করেছিলেন।

অনুরাগীরা বলছেন, চোটের কারণে ২০২৪ সালের T20 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা যদি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের অংশ না হন, তাহলে ভারতীয়দের টিম ইন্ডিয়ার অসুবিধা বাড়তে পারে।

ভক্তরা বলছেন যে রোহিত শর্মা এককভাবে ম্যাচের পুরো গতিপথ পরিবর্তন করতে পারেন, তাই এই ম্যাচটি খেলা তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। টিম ইন্ডিয়াকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে গেলে রোহিত শর্মার প্রত্যেকটি ম্যাচ খেলা খুব প্রয়োজন।

আরও পড়ুন। IND VS PAK: “আমি কুলদীপকে চাই…” পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে কুলদীপ যাদবকে দলে রাখার অনুরোধ জানালেন এই অভিজ্ঞ ক্রিকেটার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.