আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে জায়গা পাবেন না অক্ষর প্যাটেল, তাঁর পরিবর্তে দলে ঢুকবেন এই ম্যাচউইনার !!

Published on:

WhatsApp Group Join Now

৯ জুন ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর একটি বড় ম্যাচ হতে চলেছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল একটি জয় দিয়ে টুর্নামেন্টটি ভালভাবে শুরু করেছে, অন্যদিকে পাকিস্তান দুর্বলভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হেরে গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এ সময় পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে কোনো পরিবর্তন হবে কিনা সেই ব্যাপারে সংশয় রয়েছে। এই নিয়ে কিছু ভক্ত বলছেন, পরের ম্যাচে অক্ষর প্যাটেল (Axar Patel) প্লেয়িং-১১ থেকে বাদ পড়তে পারেন।

৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে পরিবর্তনের বিষয়ে সমর্থকরা সম্ভাবনা প্রকাশ করছেন।

এদিকে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে অক্ষর প্যাটেল ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন। তার জায়গায় দলে জায়গা দেওয়া যেতে পারে শীর্ষস্থানীয় স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav)।

ভারতীয় দলের শক্তিশালী স্পিন বোলার কুলদীপ (Kuldeep Yadav) বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে, তাই তিনি ২০২৪ সালের T20 বিশ্বকাপে অনুষ্ঠিতব্য ভারত-পাকিস্তান (IND VS PAK) ম্যাচে পাকিস্তানি ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে পারেন।

Axar Patel And Kuldeep Yadav , Ind Vs Pak
Axar Patel And Kuldeep Yadav

টিম ইন্ডিয়ার শক্তিশালী স্পিন বোলার কুলদীপ যাদব IPL২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। তিনি ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার সময় ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়েছিলেন।

তার দুর্দান্ত পারফরম্যান্স দেখে, ভক্তরা বিশ্বাস করেন যে এবারের T20 বিশ্বকাপে ৯ জুন পাকিস্তানের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া হাই-ভোল্টেজ ম্যাচে তাকে দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের অংশ। যদিও কুলদীপ যাদব, যিনি তার দুর্দান্ত দক্ষতা দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

এখনও পর্যন্ত T20 বিশ্বকাপে অভিষেক হয়নি। তিনি ৩৫ টি T20 আন্তর্জাতিক ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন এবং ৫৯টি উইকেট নিয়েছেন। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে T20 বিশ্বকাপে অভিষেক হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন। IND vs PAK: ‘পৃথক পরিকল্পনা নিতে প্রস্তুত…’ ভারত বনাম পাক ম্যাচ নিয়ে বড় বক্তব্য দিলেন বাবর আজম, বিরাট কোহলির মুখোমুখি হতেও প্রস্তুত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.