আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “সচিনের রেকর্ড ভেঙে দেব…” ৪৯ তম শতরান হাঁকিয়ে হুঙ্কার বিরাট কোহলির, জলদি ভাঙবেন লিটিল মাস্টারের রেকর্ড !!

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ...

Published on:

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় শেষের দিকে। আর হাতে গুনতি কয়েকটি ম্যাচ বাকি। এই ২০২৩ বিশ্বকাপে ভারতীয় দল রয়েছে খুবই অসাধারণ ছন্দে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Virat Kohli
Indian Cricket Team

এরই মাঝে মহান শচীন টেন্ডুলকার(Sachin Tendulkar) কে নিয়ে খুবই বড় বয়ান দিলেন শচীনের কাঁধে কাঁধ মেলানো খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli)। বিরাট (Virat Kohli) কিছুদিন আগে শ্রীলঙ্কান দলের বিরুদ্ধে ম্যাচে মহান সচিন টেন্ডুলকারের ওডিআইতে করা ৪৯ টি শত রানের সমানে চলে গিয়েছেন।

Sachin Tendulkar, Virat Kohli
Sachin Tendulkar

শচীনের পাশে পৌঁছানোর জন্য স্বয়ং শচীন নিজেই নেট মাধ্যমে জানিয়েছিলেন, “ভালো খেলেছে বিরাট। এই বছরের শুরুতে ৪৯ থেকে ৫০ পর্যন্ত যেতে আমার ৩৬৫ দিন লেগেছে। আমি আশা করি আপনি ৪৯ থেকে ৫০ এ চলে যাবেন এবং আগামী কয়েকদিনে আমার রেকর্ড ভেঙে ফেলবেন।”

Virat Kohli
Virat Kohli

কিন্তু এবার বিরাট কোহলি (Virat Kohli) নিজেই নেট মাধ্যমে জানিয়েছেন, “আমি এই ২০২৩ বিশ্বকাপে আরো কয়েকটি শতরান করতে চাই। যেটা বিশেষ কোন ম্যাচে, মানে সেমিফাইনাল অথবা ফাইনালে। হ্যাঁ আমার ফিঙ্গার ক্রস।” অর্থাৎ বিরাট কোহলি এখনো বড় ম্যাচে সেঞ্চুরি করতে ইচ্ছুক। এখন দেখা যাক কতদূর কি হয়, সময় সবকিছু বলে দেবে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.