SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন না বিরাট কোহলি, এই কারণে ফিরে আসলেন দেশে !!

Virat Kohli: বিরাট কোহলি (Virat Kohli)দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে এসেছেন। পারিবারিক কারণে বোর্ডের অনুমতি নিয়ে দেশে ফিরেছেন তিনি। তিনি কি প্রথম টেস্টে খেলতে পারবেন? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সূত্রেনুসারে জানা গেছে, তিন দিন আগে মুম্বাই ফিরেছেন বিরাট। বিরাট তিন দিনের অনুশীলন ম্যাচ খেলেননি। জরুরি কারণে দেশে ফিরে এসেছেন বিরাট। কী কারণে তিনি দেশে ফিরেছেন সেটা স্পষ্ট করে জানানো হয়নি। বোর্ড জানিয়েছে প্রথম টেস্টের আগেই দক্ষিণ আফ্রিকায় যাবেন বিরাট। ভারতের সাথে দক্ষিণ আফ্রিকার টেস্ট আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে। জানা গেছে বিরাট সেই ম্যাচে খেলবেন।

Virat Kohli
Virat Kohli

গত কয়েক মাস ধরেই জল্পনা, দ্বিতীয় বার সন্তানসম্ভবা বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। শোনা গিয়েছিল, বিশ্বকাপের পরেই সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ঘোষণা করবেন বিরুষ্কা। কিন্তু তা হয়নি। ভারত বিশ্বকাপ হারার পর বিরাট কোহলিকে তেমন ভাবে দেখা যায়নি। তিনি ক্রিকেট থেকে দূরে ছিলেন। তবে ১৯ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন অনুষ্কা। সেই ভিডিয়ো দেখেই অনুরাগীদের ধারণা, ঈষৎ ইঙ্গিতে হলেও নিজের দ্বিতীয় বার মা হওয়ার জল্পনায় সিলমোহর দিয়েই দিলেন নায়িকা। বিরাট সেই কারণেই দেশে ফিরেছেন কি না তা অবশ্য জানা যায়নি।

Virat Kohli, Sa Vs Ind
Virat Kohli

বিরাট কোহলি এ বারের বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন। ODI বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছেন তিনি। কিন্তু বহু প্রচেষ্টা সত্ত্বেও ভারতকে বিশ্বকাপ জেতাতে পারেননি। তাঁর মনে সেই আক্ষেপ থেকে গেছে। বিশ্বকাপের পর ভারত তিনটি সাদা বলের সিরিজ খেললেও বিরাট খেলেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজেই তাঁকে দেখা যাওয়ার কথা।

SA vs IND: “খেলা ছেড়ে দাও…” ভারতীয় দল জিতলেও ব্যাটসম্যানদের উপর ক্ষোভ উগরে দিলেন গাভাস্কার, করলেন এই মন্তব্য !!

Leave a Comment