আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এই কারণে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবেন না বিরাট কোহলি, চিন্তায় টিম ইন্ডিয়া !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর জন্য আমেরিকা পৌঁছেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) । প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) মেগা ইভেন্টের জন্য শেষ ভারত ছেড়েছিলেন। এমতাবস্থায় আগামী ১ জুন বাংলাদেশের বিপক্ষে খেলার ম্যাচের বাইরে থাকতে পারেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এছাড়াও, ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে খেলার ম্যাচ থেকেও অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান বাইরে থাকতে পারেন বলেও আলোচনা চলছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন নিউইয়র্কে আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে তার মেগা ইভেন্টের অভিযান শুরু করবে ২০২৪ সালে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত T20 বিশ্বকাপে।

এই সময়ে, বলা হচ্ছে যে বিরাট কোহলি সবেমাত্র আমেরিকা পৌঁছেছেন, তাই আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার ম্যাচে তাকে বিশ্রাম দেওয়া হতে পারে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো খবর বেরিয়ে আসেনি, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

যদি টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলিকে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার ম্যাচে বিশ্রাম দেওয়া হয়, তবে তিনি ৯ জুন পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে খেলা মহা ম্যাচে সরাসরি ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে যোগ দিতে পারেন।

মনে করা হচ্ছে IPL-এর মতো ২০২৪ সালের T20 বিশ্বকাপে বিরাট কোহলি অনেক রান করবেন। তিনি ২০২২ সালে অনুষ্ঠিত T20 বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকও ছিলেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলির জন্য, ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪ এই ফর্ম্যাটে শেষ বিশ্বকাপ হতে পারে। এমন সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে, ভক্তদের বিশ্বাস এই প্রতিযোগিতায় ফলাফল যাই হোক না কেন, ভারতীয় কিংবদন্তি বিরাট কোহলি এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন।

এই ২০২৪ সালে আয়োজিত T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) বিরাট কোহলির রান মেশিন অবতার আবার দেখা যাবে বলে ভক্তরা আশা করছেন। বিরাট কোহলি IPL ফরম্যাটে ২৫২টি ম্যাচে ১৩১.৯৭ স্ট্রাইকরেটে ৮০০৪ রান করেছেন। যার মধ্যে ৮টি সেঞ্চুরি ও ৫৫ টি হাফ সেঞ্চুরি বর্তমান। তাই IPL-এর মত এই বিশ্বকাপেও তিনি এইভাবে রানের বর্ষা করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই খেলোয়াড় হতে পারেন টীম ইন্ডিয়ার এক্স-ফ্যাক্টর, বড় ভবিষ্যৎবাণী করলেন সুরেশ রায়না !!
About Author

Leave a Comment

2.