আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে ওপেনিং করবেন বিরাট-রোহিত, বড় ইঙ্গিত দিল BCCI !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরুর আগে নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলা হয়েছিল। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), সঞ্জু স্যামসনের (Sanju Samson);সাথে ব্যাটিং ওপেন করে ইঙ্গিত দিয়েছেন যে এবার T20 বিশ্বকাপে ভারতের প্লেয়িং ইলেভেনের কৌশল ভিন্ন হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কোন বড় ইভেন্টের আগে যেকোনো প্রস্তুতি ম্যাচ, স্বাভাবিকভাবেই দলের চূড়ান্ত গঠন কেমন হতে পারে তার অনেক ইঙ্গিত দেয়। সবাই মনে করেছিল যে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) রোহিত শর্মার (Rohit Sharma) সাথে ওপেনিংয়ে ব্যাট করতে আসবেন, কিন্তু রোহিত সঞ্জু স্যামসনের সাথে ব্যাট করতে মাঠে পৌঁছান।

এমন পরিস্থিতিতে T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়া যদি যশস্বীর সঙ্গে রোহিতের ওপেনিং করানোর কথা ভাবত, তাহলে জয়সওয়ালকে ওপেন করতে দেখা যেত। আসলে একদিন আগেই আমেরিকা পৌঁছেছিলেন বিরাট কোহলি (Virat Kohli) । যার কারণে গরম ম্যাচ খেলতে পারেননি তিনি।

Rohit Sharma And Virat Kohli, T20 World Cup 2024
Rohit Sharma And Virat Kohli

IPL ২০২৪-এর সর্বোচ্চ রান সংগ্রাহক বিরাট কোহলি (Virat Kohli) শুক্রবার আমেরিকা পৌঁছেছেন। প্রস্তুতি ম্যাচে ক্লান্তির কারণে তাকে খেলানো হয়নি। ভারতীয় দলের স্কোয়াডে ওপেনার হিসেবে আছেন যশস্বী জয়সওয়াল এবং রোহিত শর্মা। আর তিন নম্বরে খেলার সম্ভাবনা আছে বিরাট কোহলির।

যাইহোক, বিরাট IPL-এ ওপেন করেছেন এবং তিনি কয়েকটি ম্যাচে ভারতের হয়ে ওপেন করেছেন। এমন পরিস্থিতিতে বিরাট কোহলি ওপেন করলে প্লেয়িং ইলেভেনে তিন জন অলরাউন্ডার রাখতে পারবে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে ভারতের কাছে ৭টি বোলিং বিকল্প সহ ব্যাটিংয়ে গভীরতা থাকবে। এখন দেখার বাকি ৫ জুন টিম ইন্ডিয়া কী কম্বিনেশন নিয়ে মাঠে নামবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিরাট কোহলি নয়, এই খেলোয়াড় হতে চলেছেন T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার এক্স-ফ্যাক্টর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.