আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিরাট কোহলি নয়, এই খেলোয়াড় হতে চলেছেন T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার এক্স-ফ্যাক্টর !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি, ভারত চ্যাম্পিয়নদের দ্বারা আয়োজিত একটি ইভেন্টে, সুরেশ রায়না (Suresh Raina) T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর জন্য নির্বাচিত ১৫ জন সদস্যের দল সম্পর্কে তার মতামত শেয়ার করেছেন । এই সময়ের মধ্যে তিনি সবচেয়ে বড় কথা বলেছেন শিবম দুবে (Shivam Dube) সম্পর্কে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসন্ন T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দল সম্পর্কে কথা বলতে গিয়ে সুরেশ রায়না (Suresh Raina) বলেন, “শিবম দুবে একজন এক্স-ফ্যাক্টর যিনি ভারতকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। যেহেতু তার ব্যাটিং এবং বোলিং করার ক্ষমতা আছে, তাই তার উপস্থিতি ভারতের জন্য অনেক উপকারী হতে পারে।”

Shivam Dube, T20 World Cup 2024
Shivam Dube

প্রথমদিকে, ভারত এমন ফাস্ট বোলিং অলরাউন্ডার খুঁজে পায়নি যারা ব্যাটিংয়ের পাশাপাশি আক্রমণাত্মক খেলা দেখাতে পারে এবং উইকেটও নিতে পারে। দলে হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং শিবম দুবে (Shivam Dube) উভয়েই, ভারত বিশ্বকাপে ভালো অবস্থানে রয়েছে।

রায়না আরও বলেছিলেন যে অলরাউন্ডার যে কোনও দলের জন্য গুরুত্বপূর্ণ, তাই ভারতের উচিত তার সমস্ত অলরাউন্ডারদের সমর্থন করা কারণ তারা এই বিশ্বকাপ অভিযানে ভারতের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য আমেরিকাতে পৌঁছানোর পরেই ICC-কে অভিযোগ জানালো টিম ইন্ডিয়া, ছড়িয়ে পড়ল আতঙ্ক !! 
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.