আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: ভারতীয় দল থেকে বাদ পড়ার পর আমেরিকার দলে যোগ দিলেন কে এল রাহুল, ছবি হলো ভাইরাল !!

Updated on:

WhatsApp Group Join Now

KL Rahul: ২ জুন রবিবার থেকে শুরু হতে চলেছে T20 বিশ্বকাপ। তবে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। অজিত আগারকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি বিশ্বকাপের জন্য দলে IPL ২০২৪-এ ভাল পারফরম্যান্স দেখানো অনেক খেলোয়াড়কে জায়গা দিয়েছে। কিন্তু শক্তিশালী ব্যাটসম্যান কেএল রাহুলকে (KL Rahul) দলে রাখা হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, T20 বিশ্বকাপের আগে রাহুল যুক্তরাষ্ট্রের সঙ্গে হাত মিলিয়েছেন বলে তথ্য আসছে। আসলে, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে কেএল রাহুলকে আমেরিকা যুক্তরাষ্ট্রের T20 বিশ্বকাপের জার্সি পরে দেখা যাচ্ছে। এই ছবি দেখে ভক্তরা অনুমান করছেন যে রাহুল (KL Rahul) আমেরিকান দলে যোগ দিয়েছেন। তবে জানিয়ে রাখি এই খবর সত্য নয়।

Kl Rahul And Ali Khan, T20 World Cup 2024
Kl Rahul And Ali Khan

আমেরিকার জার্সিতে যে খেলোয়াড়কে দেখা যাচ্ছে তিনি কেএল রাহুল নন। তিনি হলেন ইউএসএ খেলোয়াড় মুহাম্মদ আহসান আলী খান (Muhammad Ahsan Ali Khan) , যিনি ২০১৯ সাল থেকে আমেরিকার হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। উভয়েরই একই রকম দাড়ি রয়েছে, যার কারণে ভক্তরা বিভ্রান্ত হয়ে পড়েছেন।

আমরা আপনাকে বলি যে প্রথমবারের মতো T20 বিশ্বকাপে ২০ টি দল অংশ নিচ্ছে। এগুলিকে ৫টি করে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। ভারত ও আমেরিকা উভয়ই গ্রুপ এ-তে রয়েছে। এরা ছাড়াও এই গ্রুপে রয়েছে পাকিস্তান, আয়ারল্যান্ড ও কানাডা। টিম ইন্ডিয়াকে তাদের প্রথম ম্যাচ খেলতে হবে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে, দ্বিতীয় ম্যাচটি ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। এরপর ১২ জুন আমেরিকা ও ১৫ জুন কানাডার মুখোমুখি হবে তারা।

আরও পড়ুন। KL Rahul: IPL চলাকালীন ক্যাপ্টেন্সি ছাড়লেন কেএল রাহুল, বড় ধাক্কা খেল LSG, জায়গা নেবেন এই খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.