আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার কোচ হওয়ার সাথে সাথেই এই ৩ খেলোয়াড়কে সরিয়ে দেবেন গৌতম গম্ভীর, কঠিন হবে টিকে থাকার লড়াই!!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ ২০২৪ সালের T20 বিশ্বকাপের পরে শেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে সম্প্রতি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) নতুন প্রধান কোচের পদের জন্য আবেদন আহ্বান করেছিল। যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, রাহুল দ্রাবিড়ের পরে গৌতম গম্ভীরকে টিম ইন্ডিয়ার গাইডের দায়িত্ব দেওয়া হবে এবং এর জন্য চূড়ান্ত সিদ্ধান্তও নেওয়া হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শুধু তাই নয়, জানা গেছে, প্রধান কোচের পদ গ্রহণের আগে গৌতম গম্ভীর বিসিসিআই-এর কাছে সম্পূর্ণ স্বাধীনতা দাবি করেছেন এবং কারও চাপে কাজ করতে চান না। এর পরে টিম ইন্ডিয়ার কিছু খেলোয়াড়ের ছুটির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গৌতম গম্ভীর যদি টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হন, তাহলে তিনি এমন কিছু খেলোয়াড়কে দলে আনবেন, যারা আগামী কয়েক বছর একটানা খেলতে পারবেন। আসলে, গম্ভীর বিসিসিআইকে তার দৃষ্টিভঙ্গি উপস্থাপন করেছেন যে তিনি ভবিষ্যতের দলকে প্রস্তুত করার দিকে মনোনিবেশ করবেন। এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলে জায়গা বাঁচানো খুব কঠিন হবে সঞ্জু স্যামসনের জন্য।

Img 20240531 154730 77566372615057017358, , টিম ইন্ডিয়ার কোচ হওয়ার সাথে সাথেই এই ৩ খেলোয়াড়কে সরিয়ে দেবেন গৌতম গম্ভীর, কঠিন হবে টিকে থাকার লড়াই!!

তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং টিম ইন্ডিয়ার হয়ে প্রচুর ক্রিকেট খেলেছেন। তবে তার পরিসংখ্যান খুব একটা ভালো নয়। এমন পরিস্থিতিতে তার জায়গায় হর্ষিত রানাকে চেষ্টা করতে পারেন গৌতম গম্ভীর। IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে হর্ষিত খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। এমন পরিস্থিতিতে, গম্ভীর (গৌতম গম্ভীর) তাকে জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ সিরাজের সাথে তৃতীয় বোলার হিসেবে টিম ইন্ডিয়াতে সুযোগ দিতে চান।

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান সূর্যকুমার যাদব বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটে এক নম্বর ব্যাটসম্যান, তবে ওয়ানডেতে তার পরিসংখ্যান খুবই খারাপ। এমতাবস্থায় গৌতম গম্ভীর সূর্যকে টিম ইন্ডিয়া ছেড়ে দিতে পারেন। ডানহাতি ব্যাটসম্যান এখন পর্যন্ত খেলা ৩৭টি ওয়ানডেতে ২৫.৭৭ গড়ে মাত্র ৭৭৩ রান করেছেন, যার মধ্যে মাত্র 4টি হাফ সেঞ্চুরি রয়েছে। তবে সূর্য টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা চালিয়ে যেতে পারেন, যেখানে তার পারফরম্যান্স দুর্দান্ত।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.