আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এই খেলোয়াড় হতে পারেন টীম ইন্ডিয়ার এক্স-ফ্যাক্টর, বড় ভবিষ্যৎবাণী করলেন সুরেশ রায়না !!

Published on:

WhatsApp Group Join Now

আগামীকাল ২ জুন, আমেরিকা এবং কানাডার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর মতো একটি বড় ইভেন্ট। এই সময়ে, ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে খেলার ম্যাচ দিয়ে মেগা ইভেন্টে তাদের প্রচার শুরু করবে। এই সময়ে, প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) এই টুর্নামেন্টে ভারতীয় দলের জন্য টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়কে এক্স ফ্যাক্টর হিসাবে বর্ণনা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তাঁর মতে, সেই খেলোয়াড় টিম ইন্ডিয়াকে শিরোপা জিততে সাহায্য করতে বিশেষ অবদান রাখতে পারেন। রোহিত শর্মার (rohit sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে শিরোপা জয়ের শক্তিশালী দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে।

এই সময়ে, প্রাক্তন দলের ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) মেগা ইভেন্টের জন্য নির্বাচিত টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের স্কোয়াডের একজন খেলোয়াড়ের বিষয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন। তাঁর মতে, এই মেগা ইভেন্টে সেই খেলোয়াড় ভারতীয় দলের জন্য এক্স ফ্যাক্টর হতে পারে। ভারতীয় দলের খেলোয়াড় যাকে সুরেশ রায়না এক্স ফ্যাক্টর হিসেবে বর্ণনা করেছেন। তিনি আর কেউ নন, টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) ।

Shivam Dube, T20 World Cup 2024
Shivam Dube

সুরেশ রায়নার মতে, এই খেলোয়াড় T20 বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়ার জন্য সহায়ক হতে পারে। শিবম দুবে (Shivam Dube) সম্পর্কে তিনি বলেন, “ওর বিশ্বকাপে খেলা উচিত, এক জায়গায় ছক্কা মারার প্রতিভা থাকা খুবই বিরল ব্যাপার। শিবম দুবে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ের জন্য এক্স ফ্যাক্টর হতে পারে। রোহিতকে সিদ্ধান্ত নিতে হবে বিরাটকে খেলবেন কি না।”

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার শিবম দুবেকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে তরঙ্গ তৈরি করতে দেখা যেতে পারে। এই মৌসুমে, তিনি ১৪টি ম্যাচে ৩৯৬ রান করেছেন, যে সময়ে তিনি অনেক ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলে চেন্নাইকে জয়ী করতে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছিলেন।

এছাড়াও, এই বছরের শুরুতে ভারত ও আফগানিস্তানের মধ্যে খেলা সিরিজে, তিনি ৩ ম্যাচে ১২৪ রান করেছিলেন এবং ২ উইকেটও নিয়েছিলেন। দলকে সিরিজ জিততে সাহায্য করেছেন বড় ভূমিকা। যার কারণে তিনি প্লেয়ার অফ দ্য সিরিজও নির্বাচিত হন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই খেলোয়াড়কে মিস করবে টিম ইন্ডিয়া, জিতেছেন IPL ট্রফি !!
About Author

Leave a Comment

2.