আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই খেলোয়াড়কে মিস করবে টিম ইন্ডিয়া, জিতেছেন IPL ট্রফি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় লক্ষ্য আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) ট্রফি জেতা। ২০১৩ সাল থেকে, ভারত একটি ICC টুর্নামেন্ট ট্রফি জিততে পারেনি। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়ার কাছে এবার ২০২৪ সালের T20 বিশ্বকাপ জেতার বড় দায়িত্ব রয়েছে। T20 বিশ্বকাপে শক্তিশালী খেলোয়াড়ের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়া অবশ্যই আফসোস করবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার অন্যতম সেরা খেলোয়াড় শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ২০২৪ সালের T20 বিশ্বকাপে সুযোগ পাননি। ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) নির্বাচন না করা ব্যয়বহুল হতে পারে।

যদি সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) বা শিবম দুবে (Shivam Dube) ২০২৪ সালের T20 বিশ্বকাপে ফ্লপ হন, তাহলে টিম ইন্ডিয়াকে বড় ক্ষতির মুখে পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, ভারতীয় দলে শ্রেয়াস আইয়ারের অনুপস্থিতির কারণে, আমাদের কাছে ব্যাকআপের কোনও বিকল্প থাকবে না, সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) চেয়ে কে ভাল খেলতে পারে।

Shreyas Iyer, T20 World Cup 2024
Shreyas Iyer

২০২৪ সালের T20 বিশ্বকাপে মিস হতে পারে শ্রেয়াস আইয়ারকে। শ্রেয়াস আইয়ার ২০২৩ বিশ্বকাপে ৫৩০ রান করেছিলেন। এমন পরিস্থিতিতে ২০২৪ সালের T20 বিশ্বকাপেও ভারতীয় দলের হয়ে বড় ভূমিকা রাখতে পারেন শ্রেয়াস আইয়ার।শ্রেয়াস আইয়ার সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সকে (KKR) তার অধিনায়কত্বে IPL ট্রফি জিতেছেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপে শ্রেয়াস আইয়ারকে অন্তর্ভুক্ত করা টিম ইন্ডিয়ার জন্য একটি লাভজনক চুক্তি হিসাবে প্রমাণিত হবে। এই ভুল ২০২৪ সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ব্যর্থতার কারণও হয়ে উঠতে পারে। শ্রেয়াস আইয়ার তার শেষ T20 আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ৩ ডিসেম্বর ২০২৩-এ অস্ট্রেলিয়ার বিপক্ষে। এই ম্যাচে শ্রেয়াস আইয়ার তার দুর্দান্ত ফর্ম দেখিয়ে ৩৭ বলে ৫৩ রান করেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য ভারতের নির্বাচিত দল রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিবম দুবে, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, যুবরাজ, রবিন্দ্র সিং। সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), মোহাম্মদ সিরাজ।

রিজার্ভ: শুভমান গিল, রিংকু সিং, খলিল আহমেদ, আভেশ খান

আরও পড়ুন। T20 World Cup 2024: কোহলি বা সূর্যকুমার নয়, পাকিস্তানের জন্য বড় সমস্যার কারণ হবেন এই কিংবদন্তি ব্যাটসম্যান !!

 

About Author

Leave a Comment

2.