আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিরাটের ওপেনিং ও সঞ্জুকে দলে রাখার জন্য টিম ইন্ডিয়াকে পরামর্শ দিলেন এই অভিজ্ঞ ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 WORLD  CUP 2024 : ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা আশা করছেন যে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে ২ জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ ২০২৪-এ রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে ভারতীয় দল শিরোপা দখল করবে। এদিকে ভারতীয় দলের ব্যাটিং অর্ডার নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে তিনি বিরাট কোহলির (Virat Kohli) জন্য ওপেনিংয়ের কথা বলেছেন। ভারতীয় ব্যাটিং অর্ডার নিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের দেওয়া বক্তব্য ভক্ত ও বিশেষজ্ঞদের মধ্যে দ্রুত আলোচিত হচ্ছে। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলিকে (Virat Kohli) ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হচ্ছে।

এই সময়ে, দলের প্রাক্তন ক্রিকেটার আরপি সিং (RP Singh) তার ব্যাটিং পজিশন নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন। তাঁর মতে, মেগা ইভেন্টে রোহিত শর্মার (Rohit Sharma) সাথে বিরাট কোহলির টিম ইন্ডিয়ার ইনিংস ওপেন করা উচিত। তিনি বলেন, “যে বিরাট কোহলির রোহিত শর্মার সাথে ভারতীয় ইনিংস শুরু করা উচিত, আর সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ৩ নম্বরে ব্যাট করা উচিত। প্লেয়িং ইলেভেনে দুজন খেলোয়াড়ই একসঙ্গে খেলতে পারবেন শতভাগ। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ৪ নম্বরে, ঋষভ পান্ত (Rishabh Pant) ৫ নম্বরে এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ৬ নম্বরে খেলতে পারেন। তবে, এটি টিম কম্বিনেশনের উপরও নির্ভর করে।”

Rp Singh, T20 World Cup 2024
Rp Singh

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) IPL 2024-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে খেলার সময় আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন। এই মৌসুমে, তিনি ১৫ ম্যাচে ৬১.৭৫ এর দুর্দান্ত গড়ে ৭৪১ রান করে টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার ছিলেন। ওপেনিং করার সময় তিনি এই কীর্তি করেছেন, সম্ভবত এই কারণেই প্রাক্তন ক্রিকেটার আরপি সিং (RP Singh) মনে করেন বিরাটের ইনিংস ওপেন করা উচিত।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে, ভক্তরা বলছেন যে তিনি T20 বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়ার জন্য শিরোপা জিততে বড় ভূমিকা রাখতে পারেন। এটা বিশ্বাস করা হয় যে IPL ২০২৪ এর মতো, তাকে ২০২৪ T20 বিশ্বকাপেও (T20 World Cup 2024) তার ব্যাট দিয়ে ধ্বংসযজ্ঞ চালাতে দেখা যাবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের প্রথম ম্যাচে এই দুই বোলারকে সুযোগ দেবে টিম ইন্ডিয়া, বাদ পড়বেন সিরাজ !!
About Author

Leave a Comment

2.