আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার স্কোয়াডে ঘটলো বড় রদবদল, দলে জায়গা পেলেন এই ২ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ ( T20 World Cup 2024) ধুমধাম করে শুরু হয়েছে, ভারতীয় দল এই মেগা ইভেন্টে তাদের প্রথম ম্যাচ খেলবে ৫ জুন, যা আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে খেলা হবে। তবে এই ম্যাচের আগে ভারতীয় দল গতকাল ১লা জুন বাংলাদেশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলে, যেখানে দলটি জয়লাভ করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে আয়ারল্যান্ডের (IRE) বিপক্ষে ম্যাচে দলের প্লেয়িং ইলেভেনে দুই খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে বলে মনে করছেন ভক্তরা। ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে টিম ইন্ডিয়া ৬০ রানে জিতেছিল। ভারতীয় দলের ১২ জন খেলোয়াড় এই ম্যাচে অংশ নেন।

অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli) , যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) টিম ইন্ডিয়ার মূল দলে দেখা যায়নি। তবে বলা হচ্ছে, আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে দলের প্লেয়িং ইলেভেনে এন্ট্রি পেতে পারেন বিরাট কোহলি (Virat Kohli) ও যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)।

Yashasvi Jaiswal And Virat Kohli, T20 World Cup 2024
Yashasvi Jaiswal And Virat Kohli

টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফর্ম করেছে এবং ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত T20 বিশ্বকাপ ২০২৪-এর প্রস্তুতি ম্যাচে জিতেছে। এর পরিপ্রেক্ষিতে বলা হচ্ছে যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল মেগা ইভেন্টের জন্য পুরোপুরি প্রস্তুত এবং টুর্নামেন্ট জয়ের সবচেয়ে বড় দাবিদার।

দলটি আয়ারল্যান্ড, পাকিস্তান, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মতো দলের সাথে গ্রুপ পর্বে রয়েছে। ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের যাত্রা শুরু করবে, ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা তাদের প্রথম ম্যাচ দিয়ে। ভারত ও আয়ারল্যান্ডের মধ্যে ৫ জুন অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচে (IND VS IRE), অভিজ্ঞ বিরাট কোহলি, জসপ্রিত বুমরাহ, সূর্যকুমার যাদব এবং ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন।

প্লেয়িং ইলেভেনে দেখা যাবে তরুণ খেলোয়াড় যশস্বী জয়সওয়ালকেও। T20 বিশ্বকাপের জন্য ভারতের নির্বাচিত দল রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-কোহলি নন এই ৩ খেলোয়াড় জেতাতে চলেছেন টিম ইন্ডিয়াকে আসন্ন বিশ্বকাপ !!
About Author

Leave a Comment

2.