আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত নয় বরং এই দুই দলের মধ্যে হবে T20 বিশ্বকাপের ফাইনাল, বড় ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজ সিং !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh), T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) সম্বন্ধে বড় ভবিষ্যদ্বাণী করেছেন। যুবরাজ সিং, ২০০৭ সালের T20 বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ ট্রফি জিততে ভারতের হয়ে একটি বড় ভূমিকা পালন করেছেন। এবারের বিশ্বকাপের ফাইনালে ভারত কোন দলের মুখোমুখি হতে পারে তা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন যুবরাজ (Yuvraj Singh)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০১১ সালে যুবরাজের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ভারত ওয়ানডে বিশ্বকাপ জিতেছিল। ভারতও ২০০৭ সালে প্রথম T20 বিশ্বকাপ জিতেছিল যেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে লীগ ম্যাচে ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডের (Stuart Broad) এক ওভারে যুবরাজ সিং (Yuvraj Singh) ছয়টি ছক্কা মেরেছিলেন। এবারের বিশ্বকাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন যুবরাজ সিং।

সব মিলিয়ে এবারের T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) জয়ের প্রবল দাবিদার টিম ইন্ডিয়া। যুবরাজ সিং একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন এবং বলেছেন, “আমার আশা হল ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের মুখোমুখি হবে, তবে অস্ট্রেলিয়া নয়।”

Team India, T20 World Cup 2024
Team India

তিনি বলেন, “ভারত T20 বিশ্বকাপ জিতলে সেটা হবে আমাদের জন্য দারুণ মুহূর্ত। ভারত ICC ট্রফি জেতার অনেক দিন হয়ে গেছে। আশা করছি এবার আমাদের দল এই অপেক্ষার অবসান ঘটাবে।যুবরাজ সিং বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়াতে প্রতিভা এবং আত্মবিশ্বাসের কোন অভাব নেই। টিম ইন্ডিয়া যদি T20 বিশ্বকাপে বিরোধী দলের দিকে মনোযোগ না দিয়ে তার সম্ভাবনা অনুযায়ী খেলে, তাহলে আইসিসি ট্রফি জেতার দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে পারে।

২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির আকারে ভারত তার শেষ ICC টুর্নামেন্ট জিতেছিল। যুবরাজকে যখন ভারত এক দশকেরও বেশি সময় ধরে ICC ট্রফি না জেতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, “আমি বিশ্বাস করি আমাদের বড় টুর্নামেন্ট জেতার আত্মবিশ্বাস আছে। ভারত যদি নিজের উপর বিশ্বাস রাখে এবং তার পূর্ণ সামর্থ্য অনুযায়ী খেলে তাহলে শিরোপা জিততে পারে। অতীতে আমরা এই বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে জিতেছি।

তিনি আরও বলেন, “আমরা আমাদের শক্তিশালী পয়েন্টগুলিতে ফোকাস করেছি। প্রতিপক্ষ দল কোথায় আমাদের ক্ষতি করতে পারে সেদিকে আমাদের মনোযোগ দেওয়া উচিত নয়। আমাদের শক্তিশালী পয়েন্টগুলিতে ফোকাস করতে হবে। আমাদের দলে অনেক ম্যাচউইনার আছে। ICC বিশ্বকাপের প্রস্তুতির জন্য IPL হল সেরা প্ল্যাটফর্ম এবং আমি সম্পূর্ণ আশা করি যে এটি একটি দুর্দান্ত টুর্নামেন্ট হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জন্য চিন্তার কারণ হয়ে উঠছেন এই খেলোয়াড়, প্রতি ম্যাচেই করছেন ফ্লপ!!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.