আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জন্য চিন্তার কারণ হয়ে উঠছেন এই খেলোয়াড়, প্রতি ম্যাচেই করছেন ফ্লপ!!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024 শুরু হতে আর মাত্র ৬ দিন বাকি। আগামী ২ জুন কানাডা ও যুক্তরাষ্ট্রের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে মেগা ইভেন্ট। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারতীয় দল। এই সময়ে, দলের একজন খেলোয়াড়কে নিয়ে কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যিনি বর্তমানে সম্পূর্ণ ফ্লপ। ভক্তদের মতে, মেগা ইভেন্টে টিম ইন্ডিয়াকে ফাঁকি দিতে পারেন এই তারকা খেলোয়াড়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়। এই সময়ে দলের অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। ভক্তদের মতে, জাদেজার বর্তমান ফর্ম ভাল নয় এবং এটি প্রায় নিশ্চিত যে তিনি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হবেন। এমতাবস্থায় মেগা ইভেন্টেও ফ্লপ হলে দলের পরাজয়ের মূল কারণ হয়ে উঠতে পারেন তিনি।

T20 World Cup 2024

আইপিএল 2024 টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জন্য খুব একটা ভালো ছিল না। এই মৌসুমে, তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলে, তিনি ১৪ ম্যাচে ব্যাট করার সময় ২৬৭ রান করেন, যার মধ্যে তিনি মাত্র একটি অর্ধশতক করেন। যেখানে বোলিং করার সময়, তিনি ১৪ ম্যাচে মাত্র ৮ উইকেট নিতে সফল হন।

২০২৪ সালের ২ জুন থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে রবীন্দ্র জাদেজা একটি বড় ভূমিকা পালন করতে চলেছেন। তাদের কাছ থেকে আশা করা হচ্ছে মেগা ইভেন্টে তাদের ভালো পারফর্ম করতে দেখা যাবে। ভক্তরা বিশ্বাস করেন যে ওয়েস্ট ইন্ডিজের অবস্থা স্পিন বোলারদের জন্য সহায়ক হতে পারে, তাই এটি সেখানকার দলের জন্য উপকারী হতে পারে, তবে তাদের বর্তমান ফর্ম উদ্বেগের বিষয়।

আরও পড়ুন। T20 World Cup 2024: “দলে কতজন সুপারস্টার আছে…” T20 বিশ্বকাপের আগে দ্রাবিড় এবং রোহিতকে উপযুক্ত প্রস্তুতি নেওয়ার পরামর্শ দিলেন ব্রায়ান লারা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.