আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

গৌতম গম্ভীরের এই সিদ্ধান্তেই IPL 2024’এর চ্যাম্পিয়ন KKR!! স্যালুট জানিয়েছেন শাহরুখ খান ও

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এর ফাইনাল ম্যাচে, কলকাতা নাইট রাইডার্স দল দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ দলকে হারিয়ে তৃতীয়বারের মতো আইপিএল শিরোপা জিতেছে। এ সময় দলকে চ্যাম্পিয়ন করতে বড় অবদান রাখেন দলের অভিজ্ঞ খেলোয়াড়রা। আইপিএল 2024 নিলামের ঠিক আগে, কেকেআর মালিক শাহরুখ খান গৌতম গম্ভীরকে দলের মেন্টর করেছিলেন এবং তিনি নিলামে তারকা খেলোয়াড়ের উপর বড় বাজি ধরেছিলেন, এখন সেই খেলোয়াড়ই দলকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা পালন করেছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেমনটি আমরা আপনাকে বলেছি, কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান অভিজ্ঞ গৌতম গম্ভীরকে দলের মেন্টর বানিয়েছিলেন। তিনি আইপিএল 2024 নিলামে ২৪.৭৫কোটি টাকা ব্যয়বহুল দর দিয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের ফাস্ট বোলার মিচেল স্টার্ককে কিনেছিলেন। এই সময়ে, কেকেআরের টিম ম্যানেজমেন্ট প্রবল সমালোচনার মুখে পড়ে। এখন এই খেলোয়াড়টি আইপিএল 2024 এর কোয়ালিফায়ার ১ এবং তারপর ফাইনাল ম্যাচে ভাল পারফর্ম করে দলকে ফাইনালে জিততে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছিল।

Img 20240528 160556 96742038593019715344, , গৌতম গম্ভীরের এই সিদ্ধান্তেই Ipl 2024'এর চ্যাম্পিয়ন Kkr!! স্যালুট জানিয়েছেন শাহরুখ খান ও

আইপিএল 2024-এর প্রাথমিক ম্যাচে অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্কের পারফরম্যান্স ছিল খুবই সাধারণ। প্রথম কয়েকটি ম্যাচে, তিনি খুব ব্যয়বহুল প্রমাণিত এবং সেভাবে উইকেট নিতে সক্ষম হননি। পরবর্তী কয়েকটি ম্যাচে তিনি সাফল্য পান। এই সময়ে, টিম ম্যানেজমেন্ট তার প্রতি পূর্ণ আস্থা প্রকাশ করেছিল এবং তিনি প্রথমে প্লে অফে এবং পরে ফাইনালে ভাল পারফরম্যান্স করে আস্থার সাথে বেঁচে ছিলেন। ফাইনাল ম্যাচে, তিনি দুর্দান্ত বোলিং করেন এবং ৩ ওভারে ১৪ রানে দুটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের জয়ের ভিত্তি স্থাপন করেন। যার জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কারও পান।

IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্সের ফাস্ট বোলার মিচেল স্টার্কের পারফরম্যান্স ভালো ছিল। তিনি কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করেন এবং ১৪ ম্যাচে ১৭ উইকেট নেন। এই সময়কালে, তার অর্থনীতি ছিল ১০.৬১, ৩৩ রানে ৪ উইকেট নেওয়া ছিল এই মৌসুমে তার সেরা পারফরম্যান্স। বাছাইপর্ব ও ফাইনালে দলের জয়ে বড় ভূমিকা রাখেন তিনি।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.