আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘ট্রফি এভাবে অর্জিত হয় না…’ আবারও আম্বাতি রাইডুর নিশানায় বিরাট কোহলি, অরেঞ্জ ক্যাপ জেতা নিয়ে করলেন কটূক্তি

Published on:

WhatsApp Group Join Now

Ambati Rayudu: আইপিএল 2024-এ, ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি তার ব্যাট দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং ৭৪১ রান করে এই মরসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন। এই সময়ে, টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং প্রাক্তন ক্রিকেটার আম্বাতি রায়ডু, যিনি গত সংস্করণ পর্যন্ত আইপিএলে চেন্নাই দলের অংশ ছিলেন, অরেঞ্জ ক্যাপ জেতার পরে বিরাট কোহলিকে কটূক্তি করে একটি বড় বিবৃতি দিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডু। আসলে, আইপিএল 2024-এর ফাইনালের পরে, টুর্নামেন্টে সর্বাধিক রান করার জন্য বিরাট কোহলিকে অরেঞ্জ ক্যাপ দেওয়া হয়েছিল। এরপর বিরাট কোহলিকে কটূক্তি করতে গিয়ে বড় কথা বললেন আম্বাতি রায়ডু। তার মতে, অরেঞ্জ ক্যাপ জিতে ট্রফি জেতা হয় না। ট্রফি জিততে হলে দলকে একসঙ্গে ভালো পারফর্ম করতে হবে।

Img 20240528 160556 88615803732187639991, , 'ট্রফি এভাবে অর্জিত হয় না...' আবারও আম্বাতি রাইডুর নিশানায় বিরাট কোহলি, অরেঞ্জ ক্যাপ জেতা নিয়ে করলেন কটূক্তি

আইপিএল 2024-এ বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর শুরুটা ভালো হয়নি। প্রথম ৮ ম্যাচের মধ্যে ৭টিতেই পরাজয় বরণ করতে হয়েছে দলটিকে। এরপরে, আরসিবি দুর্দান্ত প্রত্যাবর্তন করে এবং টানা ৬ ম্যাচ জিতে প্লে অফে জায়গা করে নেয়। যদিও দলটি এলিমিনেটরে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালসের কাছে হেরে বিদায় নেয়। আরসিবি আউট হওয়ার পরও দলকে ঘিরে ধরেন আম্বাতি রায়ডু।

প্রাক্তন ভারতীয় দলের ব্যাটসম্যান আম্বাতি রায়ডু, যিনি আইপিএল 2023 পর্যন্ত চেন্নাই সুপার কিংস দলের অংশ ছিলেন, এই সংস্করণে ধারাভাষ্য করতে দেখা গেছে। এদিকে, ১৮ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা ম্যাচে চেন্নাই দল যখন ম্যাচ হেরে বাদ পড়েছিল, তখন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডুকে ধারাভাষ্য বক্সে বসে কাঁদতে দেখা যায়।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.