আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “নিজের রেকর্ড ছাড়ো…” IPL থেকে ছিটকে যাওয়ার পর কিং কোহলি সম্পর্কে কটূক্তি করলেন আম্বাতি রায়ডু !!

Published on:

WhatsApp Group Join Now

IPL 2024: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম পছন্দের দল। শুধু ভারতেই নয়, এই ফ্র্যাঞ্চাইজি বিদেশ থেকেও প্রচুর ভালবাসা পায়। কিন্তু তা সত্ত্বেও ১৭ বছরে একবারও শিরোপা জিততে পারেনি RCB। তারা IPL 2024-এ প্লে অফে পৌঁছতেও সফল হয়েছিল, কিন্তু এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়তে হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, RCB খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টকে লক্ষ্য করে একটি বড় বিবৃতি দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডু (Ambati Rayudu) । শুক্রবার, আম্বাতি রায়ডু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছেন।

আর সেই পোস্টটা দেখে এটা বিশ্বাস করা হয় যে এখানে রায়ডু বিরাট কোহলিকে (Virat Kohli) টার্গেট করছেন, কারণ কোহলি গত কয়েক বছর ধরে বেঙ্গালুরুর হয়ে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছেন।এমনকি IPL 2024-এ তিনি ব্যাট দিয়ে প্রচুর রান করেছেন। এমন পরিস্থিতিতে তাঁকে কটাক্ষ করলেন রায়ডু।

Virat Kohli , Ipl 2024
Virat Kohli

৩৮ বছর বয়সী আম্বাতি রাইডু লিখেছেন, “আমি সেই ভক্তদের জন্য খারাপ অনুভব করছি যারা বছরের পর বছর ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলকে আবেগের সাথে সমর্থন করে আসছে। টিম ম্যানেজমেন্ট এবং RCB ফ্র্যাঞ্চাইজির নেতারা যদি তাদের ব্যক্তিগত মাইলফলকগুলির আগে দলের মঙ্গলকে রাখত তবে RCB এতক্ষণে অনেক ট্রফি জিতে নিত।”

“মনে রাখবেন এই ফ্র্যাঞ্চাইজি কত দুর্দান্ত খেলোয়াড়কে ছেড়েছে। এমন খেলোয়াড়দের দলে আনার জন্য আপনার ম্যানেজমেন্টের ওপর চাপ দিন, যারা দলের কল্যাণকে সবার আগে রাখবেন, আগামী বছরের মেগা নিলামের মাধ্যমে একটি দুর্দান্ত অধ্যায় শুরু হতে পারে।”

IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) । তিনি ১৫ ম্যাচে ৬১.৭৫ এর দুর্দান্ত গড় এবং ১৫৪.৭০ এর বিস্ফোরক স্ট্রাইক রেটে ৭৪১ রান করেছেন। এই সময়ে তিনি করেছেন ১টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি। একই সঙ্গে চলতি মৌসুমে তার ব্যাট থেকে এসেছে ৬২টি চার ও ৩৮টি ছক্কা।

আরও পড়ুন। IPL 2024: রাজস্থানকে হারিয়ে ফাইনালে উঠলো সানরাইজার্স হায়দ্রাবাদ, ট্রফির জন্য লড়বে KKR-এর বিরুদ্ধে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.