আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এ দুর্দান্ত পারফরম্যান্সের পর টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করতে চলেছেন এই ৫ জন তরুণ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

IPL 2024: T20 লিগ IPL ২০২৪, যা ভারতে দুই মাস ধরে খেলা হচ্ছে, শেষ হয়েছে। এই সময়ে দুই মাস ধরে প্রতিটি ম্যাচেই দারুণ ক্রিকেট উপভোগ করেছেন ভক্তরা। এই টুর্নামেন্টে, ভারতের অনেক তরুণ খেলোয়াড় দুর্দান্ত পারফর্ম করেছে এবং তাদের দলকে জিততে সাহায্য করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। সেই খেলোয়াড়দের একজন কলকাতা নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্সকারী ৫ তরুণ খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে এবং শীঘ্রই তাদের দলে সুযোগ দেওয়া হতে পারে। IPL ২০২৪-এর সময়, অনেক খেলোয়াড় তাদের উজ্জ্বল প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করেছিল। তার দুর্দান্ত পারফরম্যান্স দেখার পরে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ২০২৪ সালের T20 বিশ্বকাপের পরে খেলা সিরিজে তরুণ খেলোয়াড়রা টিম ইন্ডিয়াতে আত্মপ্রকাশ করতে পারে।

আমরা যে তরুণ খেলোয়াড়দের কথা বলছি, তাদের মধ্যে সবচেয়ে বড় নাম কলকাতা নাইট রাইডার্সের তরুণ খেলোয়াড় হর্ষিত রানার (Harshit Rana) । যিনি অসাধারণ বোলিং করে KKR-কে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা রেখেছেন। KKR-এর হয়ে খেলা তরুণ খেলোয়াড় হর্ষিত রানা (Harshit Rana) ছাড়াও রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ (Riyan Parag) এবং সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন অভিষেক শর্মাও (Abhishek Sharma) তাদের ব্যাটের জাদু দেখিয়েছেন।

Abhishek Sharma And Riyan Parag, Ipl 2024
Abhishek Sharma And Riyan Parag

যেখানে পাঞ্জাব কিংস দলের হয়ে খেলা শক্তিশালী খেলোয়াড় শশাঙ্ক সিং (Sashank Singh) এবং আশুতোষ শর্মাও (Ashutosh Sharma) তাদের ব্যাটিং দিয়ে সবাইকে আনন্দ দিয়েছে। ভক্তদের মতে, IPL ২০২৪-এর জন্য এই খেলোয়াড়দের সংরক্ষণের কথা বিবেচনা করে, তারা শীঘ্রই টিম ইন্ডিয়াতে অভিষেকের সুযোগ পেতে পারে।

আমরা যদি IPL২০২৪-এ এই তরুণ খেলোয়াড়দের পারফরম্যান্সের দিকে তাকাই, তাদের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। এর মধ্যে ফাস্ট বোলার হর্ষিত রানা (Harshit Rana) ১৩ ম্যাচে ১৯ উইকেট নিয়ে তার দুর্দান্ত প্রতিভা প্রদর্শন করেছেন, যেখানে রিয়ান পরাগ (Riyan Parag) ১৬ ম্যাচে ৫৭৩ রান করে দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে থাকা তরুণ খেলোয়াড় অভিষেক শর্মাও (Abhishek Sharma) ১৬ ম্যাচে ৪৮৪ রান করে অনেক শিরোনাম করেছেন।

পাঞ্জাব কিংসের হয়ে খেলা শশাঙ্ক সিং (Sashank Singh) ১৪ ম্যাচে ৩৫৪ রান করেছিলেন এবং তরুণ ব্যাটসম্যান আশুতোষ শর্মা (Ashutosh Sharma) ৯ ইনিংসে ১৮৯ রান করে নিজের নাম তৈরি করেছিলেন। এই খেলোয়াড়দের দুর্দান্ত পারফরম্যান্স দেখে বলা হচ্ছে যে তারা শীঘ্রই টিম ইন্ডিয়ার হয়ে ডেভিউ হতে পারে।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.