আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘এটা সব গতির ব্যাপার…’ দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও সুবিচার পাননি সন্দীপ শর্মা, সুনীল গাভাস্কারের থেকে পেয়েছেন সমর্থন

Published on:

WhatsApp Group Join Now

Sandeep Sharma: আইপিএল 2024 এর ফাইনালিস্টদের খুঁজে পাওয়া গেছে। ২৬ মে, চেপক মাঠে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (কেকেআর বনাম এসআরএইচ) ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই মৌসুমে অনেক উদীয়মান খেলোয়াড় দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। একই সঙ্গে সন্দীপ শর্মার মতো কিছু অভিজ্ঞ খেলোয়াড়ও তাদের খেলায় মুগ্ধ করেছে সবাইকে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।এই মরসুমে, সন্দীপ তার ভয়ঙ্কর বোলিং দিয়ে ব্যাটসম্যানদের অনেক সমস্যায় ফেলেছে। এমন পরিস্থিতিতে প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার নির্বাচক কমিটিকে তিরস্কার করে বলেছেন, সন্দীপের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকা উচিত ছিল।শুক্রবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলার সময় রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন সন্দীপ শর্মা। তিনি প্রথম ৪ ওভারে মাত্র ২৫ রান খরচ করেন এবং ২টি বড় উইকেট নেন। এরপর সুনীল গাভাস্কার ভারতীয় দলে সন্দীপকে অন্তর্ভুক্ত করার পক্ষে কথা বলেন। স্টারImg 20240528 160556 112876764424367053244, , 'এটা সব গতির ব্যাপার...' দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও সুবিচার পাননি সন্দীপ শর্মা, সুনীল গাভাস্কারের থেকে পেয়েছেন সমর্থনস্পোর্টসের সঙ্গে আলাপকালে তিনি বলেন,“বিসিসিআই নির্বাচকদের সন্দীপ শর্মাকে বেছে নেওয়া উচিত ছিল। সবাই তার প্রশংসা করছে, কিন্তু সত্য হল আপনি যখন ৩১ বছর বয়সী হবেন, তখন সবাই আপনাকে ভুলে যাবে। যখন কেউ ১৪০ কিলোমিটার বেগে বল করে, তখন সবাই কথা বলে। কিন্তু যারা স্লো বল করেন তাদের কেউ প্রশ্ন করে না।আইপিএল 2024-এ রাজস্থান রয়্যালসের হয়ে সন্দীপ শর্মার পারফরম্যান্স খুব ভাল ছিল। তিনি ১১ম্যাচে ২৩.৯২ গড়ে ১৩ উইকেট নিয়েছেন। এর মধ্যে রয়েছে পাঁচ উইকেটের একটি হলও। এটি উল্লেখযোগ্য যে সন্দীপ নিলামে অবিক্রিত থেকে যায়। কেউ তাদের কেনার আগ্রহ দেখায়নি। শেষ পর্যন্ত গোলাপী জার্সি দল তাকে তাদের শিবিরে বদলি হিসেবে অন্তর্ভুক্ত করে।সন্দীপ শর্মা তার আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৩ সালে। তিনি ২০১৫ সাল পর্যন্ত পাঞ্জাব কিংসের হয়ে খেলেছেন এবং খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। ৩ বছরে তিনি ৩৯ উইকেট নিয়েছিলেন। এর পরে, ডানহাতি ফাস্ট বোলার জিম্বাবুয়ের বিরুদ্ধে ২ টি-টোয়েন্টি ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পান। তবে তার পারফরম্যান্স ভালো না হওয়ায় তাকে বাদ দেওয়া হয়।

WhatsApp Group Join Now
আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.