আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘মিতালি আর আমার বিয়ে…’ শিখর ধাওয়ানের এমন বক্তব্যে আতঙ্কিত গোটা ক্রিকেট বিশ্ব

Published on:

WhatsApp Group Join Now

অভিজ্ঞ ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান আজকাল টিম ইন্ডিয়ার বাইরে। একই সময়ে, অসুস্থতার কারণে, তিনি পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল 2024-এর বেশিরভাগ ম্যাচে অংশ নিতে পারেননি। তবে ক্রিকেট ছাড়াও ধাওয়ান তার এক বক্তব্য দিয়ে ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ এবং তাঁর সম্পর্ক নিয়ে চমকপ্রদ কথা বলেছেন তিনি। উল্লেখ্য, মিতালি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৩৮ বছর বয়সী শিখর ধাওয়ান নিজের এবং প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বিয়ে সংক্রান্ত একটি অনুষ্ঠানের সময় একটি চমকপ্রদ বক্তব্য দিয়েছেন। তিনি বলেছিলেন যে একবার মিতালির সাথে তার বিয়ের গুজব ছিল, যা তিনি শুনেছেন সবচেয়ে অদ্ভুত গুজব।

Img 20240528 160556 76270626038256092000, , 'মিতালি আর আমার বিয়ে...' শিখর ধাওয়ানের এমন বক্তব্যে আতঙ্কিত গোটা ক্রিকেট বিশ্ব

আসলে, জিও সিনেমার শো ‘ধাওয়ান কারেঙ্গে’-তে একটি সাক্ষাত্কারের সময়, শিখর ধাওয়ান মিতালির সাথে তার গুজব সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন। তিনি বলেন, আমি শুনেছি মিতালি রাজকে বিয়ে করতে যাচ্ছি। এটা শুনে শোতে অতিথি হিসেবে আসা মিতালিও হাসতে শুরু করে। এছাড়াও শিখর তাকে ক্রিকেট এবং তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক প্রশ্ন করেছিলেন।

শিখর ধাওয়ানও তার অনুষ্ঠান চলাকালীন ঋষভ পন্তের প্রশংসা করেছিলেন। তিনি বলেন, “দুর্ঘটনার পর তিনি যেভাবে নিজেকে সামলেছেন আমি তার প্রশংসা করতে চাই। এর পরে, তিনি যেভাবে ফিরে এসেছেন এবং আইপিএল খেলেছেন এবং ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন, তা অবিশ্বাস্য এবং অবাক করার মতো। আমি তাকে নিয়ে খুব গর্বিত।”

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.