সূর্যকুমারের ঝড়ো ব্যাটিং দেখে প্রশংসা থামাতে পারলেন না বিরাট, জানালেন ব্যাটিং কৌশল

Suryakumar Yadav: শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাট সূর্যের জুটি ভাগ করে নেয় 104 রানের পার্টনারশিপ। 36 বলে সূর্য কুমার 69 রান করেন এবং 48 বলে 63 রান করে বিরাট কোহলি ভারতের জয়ের স্ক্রিপ্ট তৈরি করেন। ম্যাচের পর সূর্য কুমারের ভূয়সী প্রশংসা করেন কোহলি। তিনি বলেছেন, “সূর্য যে কোনো পরিস্থিতিতে ব্যাট করার ক্ষমতা রাখে এবং তিনি এটি করেছেন। ইংল্যান্ডেও দারুণ ব্যাটিং করেছেন। গত ছয় মাস ধরে দারুণ ব্যাটিং করছেন তিনি।” বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

“তিন নম্বরে ব্যাট করার সময় আমি আমার অভিজ্ঞতা ব্যবহার করছিলাম। সূর্য ভাল ব্যাটিং করছিল এবং আমি তাকে সমর্থন করছিলাম। সে কী করতে চায় তা সম্পূর্ণ পরিষ্কার। যে কোনো কন্ডিশনে, যেকোনো পরিস্থিতিতে ব্যাট করার ক্ষমতা আছে তার।”

সাবেক এই অধিনায়ক বললেন, “ও ইতিমধ্যে দেখিয়েছে। ইংল্যান্ডে সেঞ্চুরি করেছে ও। এশিয়া কাপেও দারুণ ব্যাটিং করেছে।” কোহলি আরো বলেছেন, “গত ছয় মাস ধরে সুরিয়া দুর্দান্ত খেলেছে। শুধু শট খেলা নয়, সে সঠিক সময়ে সঠিক শট খেলে। এটা একটা অসাধারণ দক্ষতা, এই ক্ষমতা এমন একজন মানুষের মধ্যে আছে যে তার খেলাটা ভেতর থেকে জানে এবং তারপর খেলতে ভয় থাকে না।”

নিজের সম্পর্কে বিরাট কোহলি বললেন, “জাম্পা একজন ভালো বোলার, আজ আমি তার বিরুদ্ধে রান করার সর্বোচ্চ চেষ্টা করছিলাম। গত ম্যাচেও আমি তাকে দুই রানের জন্য মারতে গিয়েছিলাম, যেটা একটা ভুল সিদ্ধান্ত ছিল, ওই বলে আমার একটা বড় শট মারা উচিত ছিল। এশিয়া কাপ থেকে ফিরে আমি আমার খেলা অনেক উপভোগ করছি। আমি আমার অনুশীলন সেশন উপভোগ করছি। আমি জিমেও কঠোর পরিশ্রম করছি। আজও আমি 1-1.5 ঘন্টা আগে মাঠে পৌঁছে ব্যাটিং অনুশীলন করছিলাম।”

Suryakumar Yadav: একমাত্র ও ভারতীয় হিসাবে এই খেতাব জিততে চলেছেন সূর্যকুমার যাদব !!

Leave a Comment