বিরাট ধাক্কা খেল টিম ইন্ডিয়া পিঠের চোটের জন্য আসন্ন টি-২০ বিশ্বকাপথেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: বিরাট ধাক্কা খেল টিম ইন্ডিয়া (Team India)। পিঠের চোটের জন্য আসন্ন টি-২০ বিশ্বকাপ ( T20 World Cup 2022) থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ডেথ বোলিংয়ে সবচেয়ে বড় ভরসার নাম যদি যশপ্রীত বুমরাহ হয়, তাহলে এই মুহূর্তে টিম ইন্ডিয়ার (Team India) সবচেয়ে বড় আশঙ্কার জায়গাও সেই বুমরাহই। আর এক মাস বাকি বিশ্বকাপের। দেশের এক নম্বর পেসারকে ছাড়াই রোহিত শর্মারা উড়ে যাবেন অস্ট্রেলিয়ায়! এমনটাই রিপোর্ট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

স্ট্রেস ফ্র্যাকচারের জন্যই তিন ফরম্যাটে ভারতের এক নম্বর জোরে বোলারের খেলা হবে না। বিসিসিআই-এর (BCCI) মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে আপাতত রয়েছেন বুমরা। যা খবর, বুমরাকে অস্ত্রোপচার করাতে হবে না ঠিকই। কিন্তু তাঁর সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ সময় লেগে যাবে বলেই মনে করা হচ্ছে। এই পিঠের চোটের জন্যই কিন্তু বুমরা খেলতে পারেননি এশিয়া কাপে (Asia Cup 2022)। ফের পিঠের সমস্যাতেই জেরবার আহমেদাবাদের বছর আঠাশের জোরে বোলার।

চোটের জন্য সেই মহড়ার প্রথম পর্বেই খেলতে পারলেন না দলের এক নম্বর পেসার। তাঁর চোট কতটা গুরুতর, সেটা এখনও স্পষ্ট নয়। আগামী দুটি ম্যাচে তিনি খেলবেন কিনা, সেটাও এখনও স্পষ্ট করেনি বিসিসিআই (BCCI)। ফলে গুঞ্জন আরও বাড়ছে। শেষ পর্যন্ত যদি যদি বুমরাহ কোনওভাবে না খেলতে পারেন, তাহলে রোহিতদের (Rohit Sharma) রক্তচাপ বাড়তে বাধ্য।

আসন্ন বিশ্বকাপে যে পাঁচ সেরা ক্রিকেটারের নাম করেছেন মার্ক, তাঁদের মধ্যে একমাত্র বুমরাহ বাদে একজনই পেসার আর আছেন। তিনি, পাকিস্তান পেসার শাহিন শাহ আফ্রিদি। এক সাক্ষাৎকারে মার্ক বলেছেন, ‘‘বুমরাহর ক্ষমতা আছে যে কোনও ফর্ম্যাটে ভাল করার। এতটাই ভাল বোলার ও। প্রথমত, বুমরাহ উইকেট তুলতে পারে। প্লাস, শুরু এবং ডেথ, দু’জায়গাতেই বল করতে পারে।’’

Virat Kohli: কোহলির ভক্ত হয়ে উঠলেন পাক ক্রিকেটার, দিলেন মস্ত বড় বয়ান !!

Leave a Comment