সিরিজ জয়ের ট্রফিটা দীনেশ কার্তিকের হাতে তুলে দিয়ে ভক্তদের হৃদয় জিতলেন হিটম্যান, দেখুন ভিডিওটি

Dinesh Karthik: ভারত হেরে গিয়েছিল মোহালিতে হওয়া প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিকে। বৃষ্টি বিঘ্নিত আট ওভারের ম্যাচে নাগপুরে রান তাড়া করে জিতে মেন ইন ব্লু সমতা ফেরায় সিরিজে। আজ হায়দরাবাদে অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন টি-টোয়েন্টি আন্তর্জাতিক বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে আবারো পরাস্ত করে রোহিত শর্মার ভারত নিশ্চিত করে ফেলল সিরিজ জয়। ১ বল বাকি থাকতে হার্দিক পান্ডিয়ার শট বাউন্ডারি পার হতেই ভারত ছয় উইকেটে ম্যাচ জিতল। অক্ষর প্যাটেল ম্যান অফ দ্য সিরিজ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ইনিংসের শুরুটা ভারতের ভালো হয়নি। কে এল রাহুল ফিরে যান 4 বলে 1 রান করে। রোহিত ক্যাচ আউট হন 17 রান করে। দুটি চার ও একটি ছয় ছিল তার ইনিংসে। এরপর বিরাট কোহলি ও সূর্য কুমার যাদব ইনিংসের হাল ধরেন। সূর্য কুমার 69 রানের বিধ্বংসী ইনিংস খেলেন 191.67 স্ট্রাইক রেটে। সেই সময় তিনি পাঁচটি চার ও পাঁচটি ছয় মারেন। হ্যাজেলউড সূর্য কুমারকে আউট করে ভাঙেন বিরাট ও সূর্যর পার্টনারশিপ।

বিরাট কোহলি অর্ধশতরান পূর্ণ করেন 37 বলে। শেষ 6 বলে 11 রান দরকার ছিল। প্রথম বলেই বিরাট একটি ছক্কা হাঁকান। বিরাট ক্যাচ আউট হন দ্বিতীয় বলে। তিনি 48 বলে 63 রান করেন। বিরাট 3টি চার ও 4টি ছয় মারেন। হার্দিক পান্ডিয়া, জয় তুলে নেন শেষ ওভারের পঞ্চম বলে একটি চার মেরে। পান্ডিয়া অপরাজিত ছিলেন 25 রানে।

ভারতের হয়ে আবারো অক্ষর প্যাটেল জাদু ছড়ানোর কাজ করলেন বোলিংয়ে। অক্ষর প্যাটেল শিকারে পরিণত করেছিলেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ, হোসে ইঙ্গলিস এবং ম্যাথিউ ওয়েডকে। তিনি 3 উইকেট নেন চার ওভারে 33 রান দিয়ে। আজ যুজবেন্দ্র চাহালও খুব কার্যকর প্রমাণিত হন, তিনি একটি উইকেট নেন চার ওভারের স্পেলে 22 রান দিয়ে।

Jasprit Bumrah: বিরাটের পর জাসপ্রিত বুমরাহের জীবনে এলো সুখের আলো, ক্রিকেটাররা জানাচ্ছেন অভিনন্দন !!

Leave a Comment