আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “বিরাট কোহলি একজন স্বার্থপর প্লেয়ার….” বিরাট কোহলিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন ভেঙ্কটেশ প্রসাদ !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: রবিবার দক্ষিণ আফ্রিকা দলের বিরুদ্ধে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) আবারো জ্বলন্ত ব্যাটিং করেছেন কিং কোহলি (Virat Kohli)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাটের দুর্দান্ত শতরানে তিনি ছুঁয়ে ফেলেছেন সর্বোচ্চ ওডিআই ১৭ রানে তার ক্রিকেট আইডল শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) কে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Virat Kohli,Ravindra Jadeja
Virat Kohli And Ravindra Jadeja

কিন্তু এদিন বিরাট দক্ষিণ আফ্রিকা দলের বিরুদ্ধে খুবই সর্তকতা ভাবে ব্যাটিং করছিলেন। যে কারণে তার ব্যাট থেকে শতরান আসতে অনেকটাই সময় লেগে গেছিল। আর এই বিষয় নিয়ে নেট দুনিয়াতে নানান সমালোচনা হচ্ছে। অনেকেই কোহলিকে (Virat Kohli) স্বার্থপর একজন মানুষ বলছেন।

Virat Kohli
Virat Kohli

এমনকি ভারতীয় দলের প্রাক্তন দ্রুতগামী বোলার ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad) নিজের টুইটার একাউন্টে বিরাট কে স্বার্থপর হিসাবে দাবি করেছেন। কিন্তু ওই বার্তা তে ভেঙ্কটেশ বিরাটের সমালোচকদের কঠিন জবাব দিয়ে কিং বিরাটকে (Virat Kohli) প্রশংসাই করেছেন।

Venkatesh Prasad, Virat Kohli
Venkatesh Prasad

প্রসাদ তার টুইটার একাউন্টে লিখেছেন, “আমি মজার কিছু আলোচনা শুনতে পাচ্ছি যে বিরাট নাকি স্বার্থপর। আর সে নাকি নিজের ব্যক্তিগত রেকর্ড নিয়েই ভাবেন। হ্যাঁ আমি বলছি কোহলি স্বার্থপর কিন্তু সে কোটি কোটি মানুষের স্বপ্ন পূরণ করার জন্য স্বার্থপর।

কোহলি (Virat Kohli) এত কিছু অর্জনের পরেও ভালো করার জন্য স্বার্থপর। পাশাপাশি নতুনত্ব কিছু করার জন্য সে স্বার্থপর। নিজের দলকে সব সময় জয়ের রাস্তা দেখানোর জন্য কোহলি স্বার্থপর। হ্যাঁ সত্যি বিরাট কোহলি একজন স্বার্থপর মানুষ।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.